ক্রিকেট

মিরপুর স্টেডিয়ামে এ আর রহমানের সঙ্গে গাইবেন মমতাজ-মাইলস

ঢাকা, ২৬ মার্চ – বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আয়োজনে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২৯ মার্চ অনুষ্ঠিত হবে এ আর রহমানের কনসার্ট। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই কনসার্টে গান গাইবেন বাংলাদেশি শিল্পী মমতাজ বেগম ও জনপ্রিয় ব্যান্ড মাইলস।

শনিবার (২৬ মার্চ) মমতাজ ও মাইলসের সঙ্গীত পরিবেশনার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী।

মুঠোফোনে নিজামউদ্দিন বলেন, ‘মমতাজ ও মাইলস এ আর রহমানের কনসার্টে থাকছেন। তারা প্রথম স্লটে পারফর্ম করবেন। আর দ্বিতীয় স্লটে থাকবেন এ আর রহমান।’

অস্কারজয়ী সংগীতশিল্পীকে এ আর রহমানকে নিয়ে ২০২০ সালের মার্চে এই কনসার্টটি আয়োজন করার কথা ছিল বিসিবির। সঙ্গে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলার কথাও ছিল। কিন্তু মহামারি করোনাভাইরাসের কারণে সেটি তখন সম্ভব হয়নি। দুই বছর পর হলেও সেই উৎসবের একাংশ আলোর মুখ দেখতে যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থতিতে ১৪-১৫ হাজার দর্শক নিয়ে আয়োজন হবে কনসার্টটি। সাধারণ দর্শকরা টিকিট কেটে এই কনসার্ট উপভোগ করতে পারবেন।

মিরপুর শের-ই-বাংলায় চলছে কনসার্টে আয়োজনের প্রস্তুতি। বসানো হয়েছে মঞ্চ-গ্রিন রুম। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। তবে এখন পর্যন্ত সরাসরি কোনো চ্যানেলে দেখাবে কী না সেটি চূড়ান্ত হয়নি।

বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘কোনো টিভি দেখাবে কী না এটি এখনো চূড়ান্ত হয়নি। আশা করি কালকের মধ্যে হয়ে যাবে। তখন আমরা জানিয়ে দেবো।’

এর আগেও বিসিবি এ আর রহমানকে উড়িয়ে এনেছিল। ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এই গুণী সংগীত শিল্পী।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ২৬ মার্চ

Back to top button