ঢালিউড

শুভেচ্ছাদূত হলেন অপু বিশ্বাস

ঢাকা, ২৬ মার্চ – দেশের সেরা ওয়াটার পিউরিফায়ার প্রতিষ্ঠান “ওয়াটারবস” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত হলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। ওয়াটারবস এর সঙ্গী হয়ে এখন থেকে কাজ করবেন অপু।

উত্তরার এক রেস্তোরাঁয় এক জাঁকজমকপূর্ণ সাইনিং সেরিমনি অনুষ্ঠানের আয়োজন করে ওয়াটারবস কর্তৃপক্ষ। এসময় উপস্থিত ছিলেন ওয়াটারবসের ব্যবস্হাপনা পরিচালক মোঃ নাজমুল আলম, বাংলা টিভির পরিচালক মীর শামস শান্তুনু, টাইগার মিডিয়ার কর্ণধার জাহিদ হাসান অভিসহ অন্যান্যরা।

অনুষ্ঠানে ওয়াটারবসের এমডি মোঃ নাজমুল আলম তার বক্তব্যে ওয়াটারবসের সার্বিক সুবিধাগুলো তুলে ধরে বলেন, পানি বিশুদ্ধকরণের প্রোডাক্টগুলির ক্ষেত্রে আমরা পৃথিবীর লেটেস্ট প্রযুক্তি, পণ্যের গুণগত মান এবং আফটার সেলস সার্ভিসের দিকে সর্বোচ্চ নজর দেই, কাজেই ওয়াটারবস হবে গ্রাহকদের কাছে আস্থার জায়গা।

তিনি জানান, ওয়াটারবস হচ্ছে একটি “পিওরিফায়ার-হাব” যেখানে পৃথিবীর নানান ব্র্যান্ডের পিওরিফায়ার এবং চমৎকার আফটার সেলস সার্ভিস পাওয়া যাবে। ওয়াটারবসে আপাততঃ বিদেশী চারটি ব্রান্ডের, তেইশ রকম মডেলের ৮ হাজার পাঁচ শত টাকা থেকে শুরু করে পৃথিবীর লেটেস্ট, এক্সক্লুসিভ ৭৫ হাজার টাকার মধ্যে পিওরিফায়ারগুলো অনলাইন প্লাটফর্মে পাওয়া যাচ্ছে এবং সারাদেশে আউলেটগুলোর কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। দেশব্যাপী অসংখ্য আউটলেট করে এই সেবামূলক ব্যবসাটা নিয়ে আমরা গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যেতে চাচ্ছি। যেন বিশুদ্ধ পানি থেকে কেউ বঞ্চিত না থাকে এবং বিক্রয় পরবর্তি সেবাটা যেন চাহিবা মাত্র পেতে পারে।

অপু বিশ্বাস বলেন, ওয়াটারবসের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। কারণ, বিশুদ্ধ পানির অপর নাম জীবন, আর আমি আমার দর্শকদের/দেশের মানুষদের এই ওয়াটারবসের মাধ্যমে এখন থেকে সেবা দিতে পারবো। আমি বিশ্বাস করি, ওয়াটারবস গ্রাহকদের সম্পূর্ণ চাহিদা পূরণ করতে সক্ষম হবে।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ২৬ মার্চ

Back to top button