টলিউড

অভিষেকের মরদেহ জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন রচনা (ভিডিও)

কলকাতা, ২৫ মার্চ – অভিনেতা অভিষেক চ্যাটার্জির মরদেহ রাখা হয়েছে শেষ শ্রদ্ধা জানানোর জন্য। ফুল দিয়ে শেষ বিদায় জানাচ্ছেন আত্মীয়-স্বজন, সহকর্মীরা। এর মাঝে হাজির হন এক নারী। তার পরনে কালো রঙের পোশাক। এসেই অভিষেকের মরদেহ জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদতে থাকেন। এই নারী অন্য কেউ নন, ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি।

বৃহস্পতিবার (২৪ মার্চ) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান অভিনেতা অভিষেক। মৃত্যুখবর পেয়েই তার বাড়ি ছুটে যান রচনা। প্রিয় সহকর্মীর এমন বিদায় মানতে পারছেন না তিনি। তাই তো নিথর দেহ জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন। কোনোভাবেই রচনাকে সামলানো যাচ্ছিল না। এরপর অভিনেত্রী ইন্দ্রানীসহ আরো কয়েকজন এসে তাকে উঠানোর চেষ্টা করেন। কিন্তু অভিষেককে ছাড়তে চান না রচনা। কাঁদতে কাঁদতে তিনি বলতে থাকেন—‘এটা হতে পারে না, এটা হতে পারে না।’

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন নেটদুনিয়ায় ভাইরাল। নেটিজেনরাও প্রিয় অভিনেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

নব্বই দশকে অভিনয় ক্যারিয়ার শুরু করেন রচনা। অভিষেক চ্যাটার্জির সঙ্গে অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে ভাই-বোনের মতো সম্পর্ক ছিল তাদের। গত বছর রচনা তার বাবাকে হারান। এরপর অভিষেক এ অভিনেত্রীর নিয়মিত খোঁজখবর রাখতেন।

এন এইচ, ২৫ মার্চ

Back to top button