রংপুর

মিঠাপুকুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৫

রংপুর, ১৮ মার্চ – রংপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরও ৫ জন।

শুক্রবার (১৮ মার্চ) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার শঠিবাড়ি -বড়দরগার মধ্যবর্তী স্থানে মির্জাপুর স্কুল এন্ড কলেজের বিপরীতে ভাবনা পেট্রল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে বড়দরগাহ হাইওয়ে পুলিশ ও মিঠাপুকুর থানা পুলিশসহ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনায় আহত অন্তত চার-পাঁচজনকে নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এদিকে দুর্ঘটনায় নিহত দুজনের নাম-পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের মরদেহ ট্রাক থেকে (৩৮) এবং অন্যজনকে বাস থেকে (৫২) উদ্ধার করা হয়েছে। বর্তমানে মরদেহ দুটি বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এইচ এম আশিকুর জুবায়ের।

তিনি বলেন, রংপুর-ঢাকা মহাসড়কের শঠিবাড়িতে ভাবনা পেট্রল পাম্পের কাছে ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী রংপুরগামী মায়ের দোয়া পরিবহনের বাসটির সঙ্গে ঢাকাগামী ট্রাকের সংঘর্ষ ঘটে। ঘটনাস্থল থেকে দুইজন পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের নাম পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে একজন বাসের যাত্রী ও একজন ট্রাকের চালক কিংবা হেল্পার হবেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/১৮ মার্চ ২০২২

Back to top button