নারায়নগঞ্জ

দলমতে ঊর্ধ্বে মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই : মেয়র আইভী

নারায়ণগঞ্জ, ১৮ মার্চ – দলমত ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণের জন্য কাজ করতে চান বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, আমি এই নারায়ণগঞ্জকে মডেল সিটিতে পরিণত করবো। এই ওয়ার্ডের কিছু কাজ এখনো বাকি, এই মেয়াদে সব কাজ শেষ করবো।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেলে সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ওয়ার্ডের কান্দাপাড়া রুপসী গার্ডেন বালুর মাঠে মরহুম বাদশা মিয়া স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মেয়র আইভী বলেন, কে আমাকে ভোট দিয়েছে, কে দেয়নি তা আমার দেখার বিষয় নয়। আমি সবার জন্য কাজ করি বলেই আপনারা এই নিয়ে আমাকে টানা তিনবার মেয়র হিসেবে নির্বাচিত করেছেন।

সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের উদ্দেশে তিনি বলেন, আমাদের এই ওয়ার্ডে আগে অনেক মাঠ ছিল। কিন্তু সংরক্ষণের অভাবে মাঠগুলো দখল হয়ে গেছে। আমরা চেষ্টা করছি সব ওয়ার্ডে বেশি করে খেলার মাঠ বানানোর। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সেক্রেটারি সাহেব বললেন ,এই ওয়ার্ডে না কি ৩টি খেলার মাঠ রয়েছে। আমি কথা দিচ্ছি এই মাঠগুলো সরকারি জায়গায় থাকলে আগামী ৬ মাসের মধ্যে তা খেলার মাঠের জন্য তৈরি করবো।

মেয়র আইভী বলেন, আজ জাতির পিতার জন্মদিন। আমাদের শুধু তার জন্মদিন পালন করলেই চলবে না। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে মানুষের কল্যাণে কাজ করতে হবে।

আমির হোসেনের সভাপতিত্বে এবং কান্দাপাড়া তরুণ সংঘের আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়াসহ প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৮ মার্চ

Back to top button