গাজীপুর

ডিসকো ক্লাবে রাতভর অভিযান, গ্রেপ্তার ২৮৮

গাজীপুর, ১৭ মার্চ – গাজীপুরে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে অভিযান চালিয়ে ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (১৬ মার্চ) রাতে গাজীপুর জেলা প্রশাসন ও মেট্রোপলিটন পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

এর মধ্যে ২৭৭ জনকে জুয়া আইনে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বাকি ১১ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন- শহীদ খান জজ (৫০), দেলোয়ার হোসেন (৪০), রতন চন্দ্র সাহা (৫০), নজরুল ইসলাম আকন্দ (৪৫), জয়নাল আবেদীন ফকির (৪৩), নারায়ন চন্দ্র গৌর মানিক (৩৫), আল ইমরান (৪৫), আব্দুল মান্নান (৫৫), তোফায়েল আহমদ (৩২), আবুল বাশার (৪৩) ও রাশেদুল ইসলাম (৩২)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পাশে ভাওয়াল জাতীয় উদ্যান সংলগ্ন নতুনধারা ডিসকো ক্লাবে অভিযান চালানো হয়। গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান ও জাহিদ বিন কাশেম এ অভিযান পরিচালনা করেন। এছাড়া গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান (অপরাধ-উত্তর) ও ইলতুৎমিশ (অপরাধ-দক্ষিণ) এর নেতৃত্বে অন্যান্য কর্মকর্তাসহ ৮০ জন পুলিশ সদস্য অংশ নেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, জুয়া খেলা ও অন্যান্য অপরাধে মোট ২৮৮ জনকে গ্রেপ্তার করা হয়। পরে তল্লাশি চালিয়ে ২১০পিস ইয়াবা, এক কেজি গাঁজা, কেরু কোম্পানির ৪ বোতল ইম্পেরিয়াল হুইস্কি ও ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে ২৭৭ জন জুয়া খেলার অপরাধ স্বীকার করেন। উপস্থিত নির্বাহী ম্যাজিস্ট্রেটরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের অর্থদণ্ড প্রদান করেন। বাকি ১১ জনকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ড ও মাদক আইনে নিয়মিত মামলা দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/ ১৭ মার্চ ২০২২

Back to top button