উত্তর আমেরিকা

কমলা হ্যারিসকে মুখ ফসকে ফার্স্ট লেডি বললেন বাইডেন

ওয়াশিংটন, ১৭ মার্চ – মুখ ফসকে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে ‘ফার্স্ট লেডি’ সম্বোধন করে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যেই হাস্যরসের জন্ম দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন।

স্থানীয় সময় মঙ্গলবার হোয়াইট হাউসে ‘ইক্যুয়াল পে ডে’ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই ‘ভুল’ করেন বাইডেন। তবে স্বামী ডগলাস এমহফ করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না কমলা হ্যারিস।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আসা একটি ভিডিওতে বাইডেনকে বলতে শোনা যায়, মঞ্চে আসন বিন্যাসে কিছু বদল আনতে হয়েছে। কারণ আমাদের ফার্স্ট লেডির স্বামী কোভিডে আক্রান্ত হয়েছেন।

প্রেসিডেন্ট বাইডেন এই কথা বলতেই অস্বস্তিতে পড়ে যান দর্শকরা। ভিডিওতে দেখা গেছে, দর্শকের আসন থেকে এক ব্যক্তি প্রেসিডেন্টকে ভুল ধরিয়ে দেন। এরপর হাসির রোল পড়ে যায় সেখানে।

ঘটনাচক্রে এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন আমেরিকার ফার্স্ট লেডি জিল বাইডেনও। তবে মুহূর্তেই অস্বস্তি কাটিয়ে ওঠেন প্রেসিডেন্ট। ভুল স্বীকার করে এ সময় নিজের মুখ ফসকানো স্বভাব নিয়ে মজা করতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত, মঙ্গলবার কোভিডে আক্রান্ত হয়েছেন হ্যারিসের স্বামী ডগলাস। তবে ভাইস প্রেসিডেন্টের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানা গেছে।

সূত্র: সমকাল
এম ইউ/১৭ মার্চ ২০২২

Back to top button