মডেলিং

অভিনেত্রীই হতে চান লাবণ্য বিন্দু

ঢাকা, ১৭ মার্চ – লাবণ্য বিন্দু, এই প্রজন্মের দর্শকপ্রিয় মডেল। বিজ্ঞাপনের দুনিয়ায় লাবণ্য বিন্দুর মডেল হিসেবে বেশ চাহিদা রয়েছে।

কিন্তু তার প্রবল আগ্রহ একজন অভিনেত্রী হওয়াযারবার। কিন্তু পারেন না অভিনয়ে মনোযোগ দিতে। কী কারণ? প্রশ্ন রাখতেই লাবণ্য বিন্দু বলেন, আমার খুব ইচ্ছে ছিল আমি একজন ভালো অভিনেত্রী হবো।

কিন্তু বিজ্ঞাপনে কাজ করা নিয়ে আমাকে এত বেশি ব্যস্ত থাকতে হয়, আগেই সিডিউল দেয়া থাকে, যে কারণে আমি আর নাটকে অভিনয়ের জন্য আলাদাভাবে সময় বের করতে পারি না। তাই নাটকে অভিনয় করা হয়ে উঠে না।

তবে আমি শুকরিয়া আদায় করি যে, আমি বিজ্ঞাপনে বেশ ব্যস্ত আছি। সব সময় বিজ্ঞাপনের কাজেই আমাকে ব্যস্ত থাকতে হয়। তবে আমার প্রবল ইচ্ছে, আমি যেন অভিনয়টা করতে পারি। কারণ অভিনয় করতে আমার ভীষণ ভালোলাগে।

২০১২ সালে বিপ্লব সাহা আয়োজিত ‘সারদ সাজে রঙ-এর দিদি’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন লাবণ্য বিন্দু। তবে তার আসল নাম শাহনাজ পারভীন লাবণী। কিন্তু প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর বিউটি এক্সপার্ট কানিজ আলমাস খান তার নাম পরিবর্তন করে মিডিয়ার জন্য রাখেন লাবণ্য বিন্দু। এই নামেই এখন পরিচিত তিনি।

বিন্দু জানান, প্রথম তিনি রবির বিলবোর্ডে মডেল হন। প্রথম তিনি আনজাম মাসুদের পরিচালনায় একটি বহুজাতিক প্রতিষ্ঠানের চেয়ারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেন। এখন পর্যন্ত তিনি ৮০টিরও বেশি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

প্রথম তিনি অভিনয় করেন শেখ রুনার পরিচালনায় আফরান নিশোর সঙ্গে ‘ভালোবাসায় বসবাস’ নাটকে। পরবর্তীতে মেহেদী হাসান হৃদয়ের ‘ইয়ে নয় বিয়ে’সহ এসএ হক অলিক ও আরো বেশ কয়েকজন নির্মাতার নির্দেশনায় নাটকে অভিনয় করেন। সম্প্রতি কমল-মুনার পরিচালনায় লাবণ্য বিন্দু একটি নতুন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

এন এইচ, ১৭ মার্চ

Back to top button