বলিউড

দ্বন্দ্বে যশ-বিজয়

হায়দ্রাবাদ, ১৭ মার্চ – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা থালাপাতি বিজয়। তার পরবর্তী সিনেমা ‘বিস্ট’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। নেলসন পরিচালিত এ সিনেমা আগামী ১৪ এপ্রিল মুক্তির তারিখ ঘোষণা করেছে।

অন্যদিকে, ‘রকিং স্টার’ হিসেবে পরিচিত কন্নড় সিনেমার অভিনেতা যশের পরবর্তী সিনেমা ‘কেজিএফ-চ্যাপটার টু’। বহুল প্রতীক্ষিত এই সিনেমার জন্য ভক্তদের আগ্রহের শেষ নেই। সিনেমাটির টিজার প্রকাশের পর ভক্তদের মধ্যে বেশ সাড়া জাগিয়েছে। প্রকাশের পর ইউটিউবে ২৪৩ মিলিয়নের বেশিবার দেখা হয়েছে টিজারটি। প্রশান্ত নীল পরিচালিত এ সিনেমাও আগামী ১৪ এপ্রিল মুক্তি পেতে যাচ্ছে।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, ‘বিস্ট’ সিনেমাটি সান পিকচার্সের ব্যানারে নির্মিত হয়েছে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, আগামী ১৩ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে। এ নিয়ে ‘কেজিএফ-চ্যাপটার টু’-এর সঙ্গে যে একটা দ্বন্দ্ব হবে তা নিয়ে কোনো সংশয় নেই।

বিজয়-যশের সঙ্গে ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব নেই। তবে একই সময়ে জনপ্রিয় এই দুই তারকার সিনেমা মুক্তি পেলে বক্স অফিসে লোকসানের মুখে পড়বে। এ নিয়ে মুখোমুখি দ্বন্দ্বে না জড়ালেও আড়ালে একটা কিন্তু রয়েই যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

বিজয় ছাড়াও তামিল ভাষার ‘বিস্ট’ সিনেমায় আরো অভিনয় করেছেন—ভিটিভি গণেষ, অপর্ণা দাস, যোগী বাবু, লিলিপুট ফারুকী, অঙ্কুর অজিত প্রমুখ। অন্যদিকে, ‘কেজিএফ-চ্যাপটার টু’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

এন এইচ, ১৭ মার্চ

Back to top button