বলিউড

স্পেনে ‘পাঠান’ সিনেমার শুটিং, ছবি ফাঁস

মুম্বাই, ১৬ মার্চ – বলিউড বাদশা শাহরুখ খান। ‘পাঠান’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দিন পর রুপালি পর্দায় ফিরছেন তিনি। এতে তার সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। বর্তমানে এ সিনেমার শুটিংয়ের জন্য স্পেনে অবস্থান করছেন তারা। কিন্তু সেখানকার শুটিংর সেটের ছবি ফাঁস হয়েছে। যা ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

ফাঁস হওয়া একটি ছবিতে দেখা যায়, শাহরুখ খানের পরনে শুধু প্যান্ট। তার সুঠাম দেহ, সিক্স প্যাক অ্যাবস দেখা যাচ্ছে। মাথায় লম্বা এলোমেলো চুল। এক হাতে কিছু একটা ধরে আছেন। চেহারায় খেলা করছে ক্ষোভের ছায়া। আরেকটি ছবিতে দেখা যায়, ক্যামেরা ম্যান ও ক্রুদের পাশে বসে আছেন দীপিকা পাড়ুকোন। তার পরনে লাল রঙের পোশাক। অন্যান্য ছবিগুলো গানের শুটিংয়ের। সেসব ছবিতে নৃত্যশিল্পীদের খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন।

গত ২ মার্চ মুক্তি পেয়েছে এ সিনেমার প্রথম টিজার। শাহরুখ খান তার ইনস্টাগ্রামে টিজারটি শেয়ার করে মুক্তির তারিখ ঘোষণা দিয়েছেন। ক্যাপশনে এই অভিনেতা লিখেন, ‘জানি দেরি হয়ে গেলো। কিন্তু সময়টা মনে রাখবেন। পাঠান টাইম শুরু হলো। ২০২৩ সালের ২৫ জানুয়ারি সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।’

‘পাঠান’ সিনেমা পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। চলতি মাসে সিনেমাটির শুটিংয়ের জন্য স্পেনে গিয়েছেন পুরো টিম, সেখানে ১৭ দিন শুটিং হবে। সিনেমাটির অন্যান্য চরিত্রে দেখা যাবে—ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। তা ছাড়াও ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকে।

এন এইচ, ১৬ মার্চ

Back to top button