বলিউড

হিন্দিতে বক্তব্য আরাধ্যার, অমিতাভের সঙ্গে তুলনা নেটিজেনদের

মুম্বােই, ১৪ মার্চ – সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আরাধ্যা বচ্চনের নতুন ভিডিও। ভিডিওতে হিন্দিতে বক্তব্য পেশ করেছেন আরাধ্যা। আরাধ্যা সুস্পষ্ট হিন্দি উচ্চারণ মুগ্ধ করেছে নেটিজেনদের। এমনকি এই ভিডিও প্রকাশ্যে আসার পরই নেটিজেনরা ছোট্ট আরাধ্যার সঙ্গে তার ঠাকুরদা অমিতাভ বচ্চন ও মা ঐশ্বর্য রাই বচ্চনের তুলনা করেন।

ভিডিওটিতে স্কুল ইউনিফর্মে দেখা যাচ্ছে আরাধ্যা বচ্চনকে। মাথায় সাদা রঙের হেয়ার ব্যান্ড আর দুটো পনিটেল। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় এই ভিডিও। আরাধ্যার হিন্দি শুনে মুগ্ধ নেটিজেনরা। তার কনফিডেন্স দেখেও বিস্ময় প্রকাশ করেন নেটিজেনরা। এক ব্যক্তি কমেন্ট সেকশনে লেখেন,’বাবা মায়ের দৌলতে কনফিডেন্স ও অনুভূতি প্রকাশ করার দক্ষতা দুটোই তার রক্তে আছে। আর তার হিন্দি ভাষার উপর দক্ষতা তার ঠাকুরদার থেকে পাওয়া। খুব সুন্দরভাবে বেড়ে উঠছে আরাধ্যা’।

অনেকেই আরাধ্যার হিন্দি শুনে তার সঙ্গে ঠাকুরদা অমিতাভ বচ্চনের তুলনা করেছেন। তবে এটাই প্রথমবার নয়, এর আগেও ভাইরাল হয়েছিল আরাধ্যার ভিডিও। সেখানেও স্টার কিডকে দেখা গিয়েছিল হিন্দি গান গাইতে। সারে জাহা সে আচ্ছা গাইতে দেখা গিয়েছিল তাকে। ট্যাডিশনাল পোশাকে সেসময় মন জয় করেছিল আরাধ্যা।

এন এইচ, ১৪ মার্চ

Back to top button