লক্ষীপুর

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ সয়াবিন তেল জব্দ, গুদাম সিলগালা

লক্ষ্মীপুর, ১৪ মার্চ – লক্ষ্মীপুরের রামগঞ্জে মা ভিলা নামের একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ সয়াবিন তেল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় বৈধ কোন কাগজ দেখাতে না পারায় গুদামটি সিলগালা করে দেওয়া হয়।

পৌরসভার জোড়কবরের পাশে মা ভিলা নামের একটি পরিত্যক্ত বাড়িতে রোববার বিপুল পরিমাণ তেল জব্দ করে গুদামটি সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনিরা খাতুন।

পরিত্যক্ত ওই ভবনে রূপচাঁদা কোম্পানির স্টিকারযুক্ত ইউনিকর্ন ডিস্ট্রিভিউশন নামের একটি কোম্পানী বিপুল পরিমাণ সয়াবিন তেল গুদামজাত করে রাখে।

ওই ভবনটির মালিক মো. সায়মন হোসেন জানান, গেলো ফেব্রুয়ারি মাসে চট্টগ্রামের এক ব্যবসায়ীর কাছে সাড়ে ৭ হাজার টাকায় তিনি বাসা ভাড়া দেন। কিন্তু তেলের গুদামের বিষয়ে কিছুই জানেন না বলে জানান তিনি।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিরা খাতুন বলেন, কোম্পানীর বৈধ কাগজপত্র দেখাতে না পারায় কোম্পানীর ম্যানেজার পরিচয়দানকারী হেলাল উদ্দিনকে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আর জব্দকৃত তেলের গুদামে তালা মেরে সিলগালা করে দেওয়া হয়েছে।

তদন্ত শেষে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

সূত্র : একুশে
এম এস, ১৪ মার্চ

Back to top button