জাতীয়

গুলির মুখেও রাজপথে থাকবে যুবদল : সালাউদ্দিন টুকু

নওগাঁ, ১৪ মার্চ – সরকার পতনের আন্দোলনে জনগণকে সঙ্গে নিয়ে যুবদল রাজপথে থাকবে বলে মন্তব্য করেছেন যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

তিনি বলেছেন, জনগণকে সঙ্গে নিয়ে সরকার পতনের আন্দোলনের জন্য যুবদল প্রস্তুত। গুলির মুখেও রাজপথে থাকবে যুবদল। আওয়ামী লীগ দেশের মানুষকে দুর্নীতি, লুটপাট ও দুর্ভিক্ষ ছাড়া আর কিছুই দিতে পারেনি। তাই মার্চ মাসে আন্দোলন শুরু হয়েছে।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে রোববার (১৩ মার্চ) বিকেল ৪টার দিকে নওগাঁ শহরের মুক্তির মোড় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

তিনি বলেন, নিত্যপ্রয়োজনীয় পণ্যও সাধারণ মানুষ কিনতে পারছে না। দিন দিন দাম বাড়ছে। এমন অবস্থায় যুবদল বসে থাকতে পারে না। সবাইকে রাজপথে নামতে হবে। যতদিন এ সরকারের পতন হবে না, ততদিন পর্যন্ত এ দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হবে না।

জেলা যুবদল সভাপতি বাইজিদ হোসেন পলাশের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক (রাজশাহী বিভাগ) এ এইচ এম ওবায়দুর রহমান সুইট।

সমাবেশে জেলা যুবদল সাধারণ সম্পাদক খাইরুল আলম গোল্ডেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা যুবদলে সহ-সভাপতি দেওয়ান ফারুক, যুগ্ম-সম্পাদক জেড এইচ খান মানিক, সাংগঠনিক সম্পাদক মাসুদ হায়দায় টিপু, নওগাঁ পৌর যুবদলের আহ্বায়ক মেহেদুল ইসলাম, সদর থানা যুবদলের আহ্বায়ক সরদার সাইফুল ইসলাম সাজুসহ ১১ উপজেলার যুবদল নেতারা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৪ মার্চ

Back to top button