বলিউড

আসছে ‘কৃষ ৪’, জুন থেকেই ‘সুপারহিরো’ হওয়ার প্রস্তুতি নেবেন হৃতিক

ঢাকা, ১৩ মার্চ – ২০০৬ সালে বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল ‘কৃষ’। চারদিকে ছেয়ে যায় কৃষজ্বরে। তুমুল আলোচিত এ ছবির সঙ্গে মূল ভূমিকায় থাকা হৃতিক রোশনও তার ক্যারিয়ারে পান নতুন মাত্রা। শুরু হয় পরবর্তী কিস্তির কাজ। সাত বছরের মাথায় আসে ‘কৃষ ৩’। কিন্তু তারপর থেকে ঘোষণাতেই আটকে আছে ‌‘কৃষ ৪’। বারবার নতুন কিস্তি নির্মাণের কথা হলেও হতাশ হতে হয়েছে ভক্তদের।

তবে অবশেষে সুখবর আসছে। কারণ দেড় দশক পর হৃতিক রোশনের সুপারহিট ছবির কাজটি শুরু হচ্ছে। ভারতীয় পত্রিকা ইটাইমসে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়, ‘কৃষ ৪’ ছবির যাবতীয় প্রস্তুতি শুরু করে দিয়েছেন হৃতিক ও তার বাবা রাকেশ রোশন।

এই মুহূর্তে সাইফ আলি খানের সঙ্গে ‘বিক্রম বেদা’র শুটিংয়ে ব্যস্ত হৃতিক। তবে রাকেশ আর দেরি করতে চাইছেন না। তার নির্দেশে কিছুদিনের মধ্যেই জোরকদমে শুরু হবে কৃষ সিরিজের চার নম্বর ছবির প্রি-প্রোডাকশনের কাজ।
আর সব ঠিক থাকলে আগামী বছরের শেষে পর্দায় দেখা মিলবে সুপারহিরো হৃতিকের।

ছবি ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছেন, চলতি বছরের জুন মাস থেকেই শুরু হয়ে যাবে এই ছবির প্রি-প্রোডাকশনের কাজ। এ জন্য অভিনেতা-অভিনেত্রীর বাছাই করার কাজও শুরু হয়ে যাবে তখনই। তবে এখনও পর্যন্ত ঠিক হয়নি ‘কৃষ ৪’-এ হৃতিকের বিপরীতে কোন বলি-সুন্দরী থাকবেন।

এদিকে জানা যায়, বাবা চাইলেও এত তাড়াতাড়ি কৃষ সেজে ক্যামেরার সামনে দাঁড়াতে পারছেন না হৃতিক। কারণ বহুল আলোচিত ‘বিক্রম বেদা’ ছবির শুটিংয়ের পর তিনি হাত দেবেন সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ফাইটার’-এ। দীপিকাকে সঙ্গে নিয়ে টানা ১০০ দিন ধরে চলবে কাজ। চলতি বছরের শেষ কয়েক মাস একটু দম ফেলার সময় পাবেন হৃতিক। আর সেই সময়টাকে ছেলেকে ধরতে চাইছেন কৃষের স্বপ্নদ্রষ্টা রাকেশ রোশন।

অন্যদিকে জানা যায়, ‘কৃষ ৪’র বাজেট হতে যাচ্ছে আকাশছোঁয়া। ছবিতে হলিউডের মানের অ্যাকশন ও স্টান্ট দৃশ্যে যেমন থাকছে, তেমনই দেখা যাবে ভারি সিজিআই এফেক্টস। তাছাড়া ছবির বাজেট অত্যন্ত বেশি থাকার জন্য এই প্রজেক্টের সঙ্গে জড়িত প্রতিটি ব্যাপারে নিখুঁত পরিকল্পনাও আঁটছেন রাকেশ।

এম ইউ/১৩ মার্চ ২০২২

Back to top button