বলিউড

এক দিনে ৭৯ কোটি!

হায়দ্রাবাদ, ১৩ মার্চ – দক্ষিণ ভারতীয় তারকা অভিনেতা প্রভাসের নতুন সিনেমা মানেই বক্স অফিসে ঝড়। এবারও তার ব্যতিক্রম হলো না।

ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, গতকাল শুক্রবার (১১ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পায় প্রভাস ও পূজা হেজ অভিনীত ‘রাধে শ্যাম’। মুক্তির দিন বক্স অফিসে দারুণ সংগ্রহ করেছে সিনেমাটি। বাণিজ্য বিশ্লেষক রমেশ বালা জানিয়েছেন এ সিনেমা সংগ্রহ করেছে ৭৯ কোটি রুপি (গ্রস)।

রমেশ বালা টুইটারে জানিয়েছেন, করোনাকালের পরে এটি হাইয়েস্ট গ্রোসার ফিল্ম। ‘রাধে শ্যাম’-এর হিন্দি ভার্সন প্রায় পাঁচ কোটি রুপি সংগ্রহ করেছে। যুক্তরাষ্ট্রে সংগ্রহ করেছে এক মিলিয়ন মার্কিন ডলার। অস্ট্রেলিয়াতেও ভালো সংগ্রহ করেছে সিনেমাটি।

বক্স অফিস ইন্ডিয়া বলছে, মুক্তির দিনে শুধু সিনেমাটির তেলেগু ভার্সন সংগ্রহ করেছে প্রায় ৩০ কোটি রুপি।

বিভিন্ন খবরে প্রকাশ, এক দশক পর রোমান্টিক সিনেমায় দেখা গেল প্রভাসকে। সবশেষ সিনেমাগুলোতে প্রভাসকে অ্যাকশন দৃশ্যে দেখা গেছে আর রোমান্টিক দৃশ্যে সবশেষ দেখা গেছে ‘মিস্টার পারফেক্ট’ সিনেমায়। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘ডার্লিং’ সিনেমায় লাভার বয় হিসেবে দেখা যায় প্রভাসকে।

‘রাধে শ্যাম’ বহুভাষিক সিনেমা। তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পেয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করছেন রাধা কৃষ্ণ কুমার এবং পরিবেশন করছেন গুলশান কুমার ও টি-সিরিজ। ইউভি ক্রিয়েশনসের ব্যানারে এটি নির্মাণ হচ্ছে। সিনেমার কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন প্রভাস ও পূজা হেজ। সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, বামসি ও প্রমোদ।

প্রভাস ও পূজা ছাড়াও এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন ভাগ্যশ্রী পতবর্ধন, শচীন খেরেকার ও মুরালি শর্মা।

এম এস, ১৩ মার্চ

Back to top button