বলিউড

অনুরাগীদের কেন ‘ভণ্ড’ বললেন মালাইকা?

মুম্বাই, ১৩ মার্চ – পোশাকের কারণে বারবার বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে বলিউডের আইটেম গার্ল মালাইকা আরোরাকে। তিনি নিজের জন্য যে পোশাকই বেছে নেন না কেন, সেটা নিয়েই শুরু হয় সমালোচনা। এই যেমন গত মাসে ফারহান আখতার আর শিবানি দান্ডেকরের রিসেপশনে কালো গাউনে উপস্থিত হয়েছিলেন নায়িকা।

তবে সেই পোশাকের কোমরের নীচটা ছিল সি থ্রু। অর্থাৎ, স্পষ্ট চোখে পড়ছিল উরু থেকে সমস্ত পা। এই পোশাকের কারণেই সমালোচনার মুখে পড়তে হয়েছিল মালাইকাকে। একটু দেরিতে হলেও তা নিয়ে মুখ খুললেন মালাইকা। ট্রোলকারীদের আখ্যায়িত করলেন ‘ভণ্ড’ হিসেবে।

মালাইকা জানালেন, এসব পোশাক কোনো হলিউড তারকা পরলে এই সমস্ত লোকেরাই প্রশংসা করেন। কিন্তু যখনই তা বলিউডের কেউ পরেন, তখন সমালোচনা শুরু করে দেন।

পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাৎকারে মালাইকা জানান, ‘এই পোশাকই যদি গায়িকা রিহানা পরতো, জেনিফার লোপেজ পরতো বা বিয়ন্সে পরতো, তাহলে সবাই বাহ বাহ করতো। আমি মনে করি, এই নারীরা আমাকে সবসময় অনুপ্রেরণা যোগায়।

এই জিনিসটাই যদি তুমি করো, তাহলে এরা বলবে এসব কী করছো। এ একজন মা, এ ওমুক-তোমুক। আমার একটা কথা, যদি হলিউডে কারও গায়ে এসব পোশাক ভালো লাগে, তাহলে এখানে কেন নয়। এরকম ডবল স্ট্যান্ডার্ডের কারণ কী?’

শুধু পোশাক নয়, প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের কারণেও সমালোচনা হয় মালাইকাকে নিয়ে। বয়সে এত বড় হয়ে, এক সন্তানের মা হয়ে তিনি কীভাবে আবার প্রেম করতে পারেন, তা নিয়ে হয় নোংরা সমালোচনা। কারণ, অর্জুনের থেকে তিনি পাক্কা ১২ বছরের বড়।

এই প্রসঙ্গে একবার প্রশ্ন তুলেছিলেন মালাইকা। জানতে চেয়েছিলেন, ‘বয়সের সঙ্গে প্রেমের কী সম্পর্ক? কেন এই একই প্রশ্ন কোনো পুরুষকে করা হয় না, যখন সে ডিভোর্সের পরে বিয়ে করার সিদ্ধান্ত নেয় এবং নিজের থেকে অনেক কম বয়সী এক নারীকে বিয়ে করে।’

এম এস, ১৩ মার্চ

Back to top button