ঢালিউড

বিয়ের অনুষ্ঠান নেচে মাতালেন সানি লিওন (ভিডিও)

ঢাকা, ১৩ মার্চ – ঢাকায় এসেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। শনিবার (১২ মার্চ) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমে ছবি পোস্ট করেই আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। হঠাৎ নায়িকার ঢাকা সফর নেটজনতার মাঝে বিস্ময় জাগিয়েছে।

জানা গেছে, সানির ঢাকা সফর অনেকটাই পারিবারিক রেশ ধরে। বাংলাদেশের গায়ক-সুরকার-সংগীত পরিচালক ও গান বাংলা চ্যানেলের কর্ণধার কৌশিক হোসেন তাপসের মেয়ের বিয়েতে যোগ দিতে স্বামীসহ এসেছেন সানি লিওন।কারণ, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নী দম্পতির উদ্যোগে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই অভিনেত্রী। সেই সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে ওঠেছে। এবার তার প্রমাণ মিলল।

তাপসের মেয়ের বিয়ের আয়োজন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। সেখানে চলতি প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুয যাহরা ঐশীর ‘দুষ্টু পোলাপাইন’ গানে নাচতে দেখা যাচ্ছে বলিউডের আলোচিত আইটেম গার্ল সানি লিওনকে। তার আশেপাশে উপস্থিত সবাইকে নায়িকার সঙ্গে নাচতে দেখা যাচ্ছে।

এদিকে সানি লিওন ঢাকায় পা রাখার পর থেকেই জলঘোলা হচ্ছে। অন্তর্জালে তার সফর ঘিরে তৈরি হয় জল্পনা। জনমনে বাড়ে রহস্যের পারদ! সোশ্যাল মিডিয়ায় নেটাগরিকরা তাদের মতামত তুলে ধরেন। তাদের আলোচনায় উঠে আসছে নানান বিষয়। অবশ্য তাকে ঘিরে রহস্য জটিল হওয়ার যথেষ্ট কারণ আছে।

গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনকে বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। একটি সিনেমার শুটিংয়ের জন্য তিনি ও ভারতের ১০ জন অভিনয়শিল্পীকে ওই অনুমতি দেওয়া হয়েছিল। তবে গত ৯ মার্চ আরেকটি প্রজ্ঞাপনে শুধুমাত্র সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

মূলত, সানি লিওন তার পরিচয় (নাম) গোপন করে ভিন্ন নামে, নিজেকে মার্কিন নাগরিক দেখিয়ে অনুমতি নেন। তথ্য মন্ত্রণালয় বিষয়টি জানার পর তার (সানি লিওন) বাংলাদেশে আসার অনুমতি বাতিল করা হয়।

প্রসঙ্গত, এর আগে টিএম রেকর্ডসের ব্যানারে ঐশীর কন্ঠে ‘দুষ্টু পোলাপাইন’গানের মিউজিক ভিডিওতে নেচে নজর কেড়েছিলেন সানি লিওন। বিপুল বাজেটের সেই গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ। বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে গানের পাশাপাশি নান্দনিক উপস্থাপনকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যার কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানসম্পন্ন আকারে।

এম এস, ১৩ মার্চ

Back to top button