ক্রিকেট

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কনসার্ট আয়োজন করবে বিসিবি

ঢাকা, ১৩ মার্চ – জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামী ২৯ মার্চ মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অস্কার জয়ী সঙ্গীত শিল্পী এ আর রহমানের কনসার্ট আয়োজন করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

২০২০ সালের মার্চে এশিয়া একাদশ এবং বিশ্ব একাদশের মধ্যে ‘মুজিব হান্ড্রেড কাপ’-এর দুটি টি-টোয়েন্টি ম্যাচের সাথে এ আর রহমানের কনসার্ট অনুষ্ঠিত হবার কথা ছিল। কোভিড-১৯ মহামারির কারণে গোটা বিশ্ব স্থবির হয়ে পড়ায় বিশাল আয়োজন থেকে পিছিয়ে যেতে বাধ্য হয় বিসিবি।

কিন্তু দুই বছর পরও সেই উৎসবের একাংশ আলোর মুখ দেখতে চলেছে। আন্তর্জাতিক ব্যস্ততার কারণে এখনই দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করতে পারছে না বিসিবি। শুধু কনসার্ট করার সিদ্ধান্ত নিয়েছে দেশের ক্রিকেট বোর্ড।

এ খবরটি নিশ্চিত করেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী। তিনি আরও জানান, এ জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সময় চেয়েছে বোর্ড।

শুধুমাত্র এ আর রহমানই নন, এই উৎসবের মঞ্চে পারফর্ম করবেন বাংলাদেশের শীর্ষস্থানীয় আরও কয়েকজন সঙ্গীত তারকাও। বিসিবির অনুষ্ঠানে এ আর রহমান এই প্রথম পারফর্ম করবেন না। ২০১৪ সালে বাংলাদেশে হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটি কনসার্টে পারফর্ম করেছিলেন এই প্রতিভাবান সঙ্গীতশিল্পী।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১৩ মার্চ

Back to top button