বলিউড

‘কবীর সিং’ খ্যাত অভিনেত্রীকে বিয়ে করছেন জুবিন

ঢাকা, ১২ মার্চ – বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত সুপারহিট সিনেমা ‘কবীর সিং’-এর ‘তুঝে কিতনা চাহে অউর হাম’ কিংবা সবচেয়ে দ্রুত ১ বিলিয়নের মাইলফলক ছোঁয়া হিন্দি গান ‘লুট গায়ে’ তারই কণ্ঠে পেয়েছে আকাশচুম্বী সাফল্য।

এই গায়কের প্রেম ঘিরে অনেকদিন ধরেই গুঞ্জন চলছে। ‘কবীর সিং’ খ্যাত অভিনেত্রী নিকিতা দত্তের প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই প্লেব্যাক গায়ক। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, খুব শীগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এই প্রেমিক যুগল।

‘কবীর সিং’ সিনেমার সেটেই প্রথম দেখা হয়েছিল জুবিন-নিকিতার। এরপরই তাদের মধ্যে বন্ধুত্ব, ধীরে ধীরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন তারা। যদিও দু’জনের কেউই প্রকাশ্যে প্রেমের কথা স্বীকার করেননি। তবে প্রায়ই নেটদুনিয়ায় তাদের যুগল ছবি ভাইরাল হতে দেখা গেছে।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় জুবিনের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন নিকিতা। একসঙ্গে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন তারা। সেই পোস্টে নিকিতা লিখেছিলেন, ‘আমি আমার আত্মার কিছু অংশ পাহাড়ে রেখে এসেছি’। সেখানেই জুবিন মন্তব্য করেছিলেন, ‘তুমি হৃদয়ও ভুল করে রেখে এসেছ, বুঝতেই পারোনি!’ প্রেমের কথা স্বীকার না করলেও একে-অপরের পোস্টে কমেন্ট করে সম্পর্কের জল্পনা বাড়িয়ে চলেছেন।

এন এইচ, ১২ মার্চ

Back to top button