জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে : তোফায়েল আহমেদ

ঢাকা, ১২ মার্চ – আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, এটা এখন বাস্তব।

শনিবার দুপুরে ভার্চুয়ালি ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে আওয়ামী লীগ বরিশাল বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে বিভাগীয় ৬ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, এই সভার মধ্যদিয়ে তৃনমূল আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে। পাশাপাশি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে আগামী সংসদ নির্বাচনে জনগণ বিপুল ভোটে আওয়ামী লীগকে জয়যুক্ত করে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী দেশে যে উন্নয়নমূলক কর্মকাণ্ড করেছেন তা জনগণের কাছে তুলে ধরতে হবে। যাতে করে আওয়ামী লীগের প্রতি মানুষের আস্থা অবিচল থাকে।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আব্দুল্লাহ এমপি সভাপতিত্ব করেন। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিমের সঞ্চালনায় আওয়ামী লীগের সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আমির হোসেন আমুও এতে বক্তব্য রাখেন।

এই মতবিনিময় সভায় ভোলা, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠি ও বরগুনা জেলাসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল নেতৃবৃন্দ অংশ নেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১২ মার্চ

Back to top button