বলিউড

যে কারণে শাহরুখের সঙ্গে সম্পর্ক রাখতে চাননি গৌরী

মুম্বাই, ১২ মার্চ – বিয়ের তিন দশক পার করেছেন শাহরুখ-গৌরী দম্পতি। তবে তাদের সম্পর্কের শুরুটা মোটেই সহজ ছিল না। এক জন্মদিনের অনুষ্ঠানে প্রথম পরিচয়। সেখানেই প্রেম পর্বের শুরু। এরপর রোমান্সে ভাসতে থাকেন তারা। বিয়ে করার সিদ্ধান্ত নিতে খুব একটা দেরি করেননি এই দম্পতি। তবে সেই সিদ্ধান্ত নেওয়ার মাঝেই শাহরুখের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চেয়েছিলেন গৌরী!

করণ জোহরের চ্যাট শো-তে এসে বিচ্ছেদের খবর ফাঁস করেছিলেন স্বয়ং গৌরী। স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘আমি তখন কলেজে পড়তাম। বয়স কম ছিল। মনে হয়েছিল, এত অল্প বয়সে বিয়ের কথা ভাবা ঠিক হবে না।’

শাহরুখপত্নী যোগ করেন, ‘শাহরুখ আমার ওপর খুব অধিকারবোধ দেখাত।’

এদিকে নিজের মতো করে থাকতে চেয়েছিলেন গৌরী। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে, সকলের সঙ্গে ইচ্ছে মতো মিশতে প্রেমিকের থেকে আলাদা হওয়া ছাড়া আর কোনও উপায় দেখেননি তিনি। আর তাই তিনি বলিউড বাদশার সঙ্গে সম্পর্ক থেকে সাময়িক বিরতি চেয়েছিলেন। তবে সেই বিচ্ছেদ পর্ব খুব বেশিদিন স্থায়ী হয়নি। দূরত্ব সহ্য করতে না পেরে শাহরুখের কাছেই ফিরে আসেন গৌরী।

তবে গৌরীর পরিবার মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি। কারণ শাহরুখের সিনেমায় ক্যারিয়ার তখনো শুরুই হয়নি। কিং খান তখনও বেকার। গৌরীর বয়স ২১। শাহরুখের সবেমাত্র ২৫। এছাড়াও দু’জনের ধর্মও আলাদা। তবে শাহরুখ ও গৌরী এসবে কান দেননি। ১৯৯১ সালের ২৫ অক্টোবর দিল্লিতে বিয়ে করেছিলেন তারা। সেখানেও বাঁধে বিপত্তি। তাদের বিয়েটা প্রথমে কেউ-ই মেনে নিতে পারেননি৷

ভারতীয় গণমাধ্যমের খবর, গৌরীকে ৩ বার বিয়ে করতে বাধ্য হন শাহরুখ৷ প্রথমটা রেজিস্ট্রি বিয়ে, তারপর নিকাহ অর্থাৎ ইসলাম মতে বিয়ে ও পরেরটা একেবারে শিখ রীতিতে পাঞ্জাবি বিয়ে৷ গৌরীরই নাকি ইচ্ছে ছিল এরকম বিয়ে করার, আর শাহরুখ সেই ইচ্ছে পূরণ করেন। বিয়ের পর মুম্বাইয়ে এসে নিজের ফিল্ম ক্যারিয়ারে স্ট্রাগল শুরু করেন শাহরুখ।

নিজের অভিনয়ের দক্ষতায় বলিউডের ‘কিং খান’ শাহরুখ। পাশাপাশি গৌরী নিজেও একজন সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার। মুম্বাইয়ে জুহুতে গৌরীর চকচকে স্টোরও রয়েছে। তিন সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার।

এন এইচ, ১২ মার্চ

Back to top button