ঢাকা

ধামরাইয়ে সিএনজি-প্রাইভেটকার সংঘর্ষে মা-ছেলেসহ নিহত ৩

ঢাকা, ১২ মার্চ – ঢাকার ধামরাইয়ের ঢুলিভিটায় সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মা ও দুই ছেলে নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (১১ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মা পিয়ারা বেগম (৪৫) ও তার দুই ছেলে ছোটন খান (১৮) ও নাছিব খান (২২)। তারা সিএনজি অটোরিকশার যাত্রী ছিলেন।

এ ঘটনায় পিয়ারা বেগমের স্বামী নাছির খান (৫৫) গুরুতর আহত হন। পরিবারটি ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকায় থাকতেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, দুই ছেলে ও স্বামীসহ সিএনজি অটোরিকশা যোগে ধামরাইয়ের ভাড়ারিয়া থেকে আত্মীয়ের বাড়িতে রওনা হন পিয়ারা বেগম। ঢুলিভিটা মমতাজ ডায়াবেটিস হাসপাতালের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়।

পরে গুরুতর আহত অবস্থায় তাদের প্রথমে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ছোটনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকের পরামর্শে গুরুতর আহত পিয়ারা বেগম ও তার অপর ছেলে নাসিবকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হচ্ছিল।

পথে অবস্থার অবনতি হলে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহতরা ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত ছোটন খানের চাচাতো ভাই হৃদয় খান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথমে ছোটন খান মারা যায়। পরে তার মা পিয়ারা বেগম ও তার ভাই নাসিব খানকে এনাম মেডিকেলে নিলে সেখানে তাদের মৃত্যু হয়।

ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সায়লা শায়মীন জেসি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বলেন, ধামরাইয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যান ও অপর দুজনকে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে ঘাতক প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশাটি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১২ মার্চ

Back to top button