ফরিদপুর

ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল (ভিডিও)

ফরিদপুর, ১০ মার্চ – ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সোনালী ব্যাংকের এক কর্মকর্তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তার নাম নলিনী রঞ্জন বিশ্বাস। তার গ্রামের বাড়ি নগরকান্দার পুরাপাড়ায়।

জানা যায়, বুধবার (৯ মার্চ) সোনালী ব্যাংকের ফরিদপুরের নগরকান্দা শাখায় অডিট চলছিল। অডিট শেষে রাত ১০টার দিকে এক ঊর্ধ্বতন কর্মকর্তা ও তার সহকর্মীদের অনুরোধে তিনি নাচেন। এ সময় এক কর্মকর্তা সেই নাচের দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। মুহূর্তের মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ভিডিও। পরে বিভিন্ন প্রতিক্রিয়া জানায় মানুষজন।

একাধিক ব্যক্তি জানান, ফরিদপুরের নগরকান্দাস্থ সোনালী ব্যাংকের কর্মকর্তাদের গ্রাহকদের বসিয়ে রেখে আনন্দ বিনোদন করা দুঃখজনক। কাজে ফাঁকি দিয়ে ব্যাংক কর্মকতার নাচ করা কোনোভাবেই কাম্য নয়।

নাচ করা নলিনী রঞ্জন বিশ্বাস গ্রাহক বসিয়ে রেখে নৃত্য করার বিষয়টি ভিত্তিহীন বলে দাবি করেন। তিনি বলেন, আমি একজন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা। আমি নৃত্যের মাস্টার হিসেবে একসময় কাজ করতাম। এটা আমাদের এক সহকর্মী জানতে পেরে আমাকে ডেকে নিয়ে একটু শ্রান্তি-বিনোদনের অনুরোধ জানান। পরে আমি নৃত্য করি। তবে সেটা কোনো অফিস কিংবা গ্রাহক সেবার সময়ে নয়। কারণ রাত ১০টায় নৃত্য করেছি, সেটা গ্রাহক সেবার সময় হতে পারে না।

এ ব্যাপারে জানতে সোনালী ব্যাংকের নগরকান্দা শাখার ব্যবস্থাপকের মুঠোফোনে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ১০ মার্চ

Back to top button