বলিউড

হৃত্বিকের দ্বিতীয় বিয়ে শিগগিরই, পাত্রী কে?

মুম্বাই, ১০ মার্চ – বলিউড তথা বিশ্বের অন্যতম হ্যান্ডসাম তারকা হৃত্বিক রোশন। এই মুহূর্তে সবচেয়ে বেশি আলোচনায় তার নতুন সম্পর্ক। বয়সে তরুণী এক সুন্দরীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ‘কাহো না প্যায়ার হ্যায়’ তারকা। কে সেই তরুণী, যিনি হৃত্বিকের মতো হার্টথ্রবকে দখলে নিলেন।

ওই তরুণীর নাম সাবা আজাদ। মুসলিম ধর্মাবলম্বী সাবা পেশায় একজন গায়িকা। তিনি আগে সম্পর্কে ছিলেন অভিনেতা নাসির উদ্দিন শাহের ছেলের সঙ্গে। সেই সম্পর্ক ভেঙে গেছে কয়েক মাস আগে। এখন তিনি ঘাটি গেড়েছেন হৃত্বিকের হৃদয়ে।

যদিও দুজনের এই সম্পর্কের বিষয়টি এখনও কেউ স্বীকার করেননি। তবে এ নিয়ে কয়েক দিন ধরে জল্পনা তুঙ্গে টিনসেল নগরীতে।

সম্প্রতি হৃত্বিক ও সাবাকে হাত ধরাধরি করে নৈশভোজে যেতে দেখা যায়। রোশন পরিবারের সঙ্গে সময় কাটাতেও গিয়েছিলেন সাবা। খুব শিগগির নাকি তিনি রোশন পরিবারের পুত্রবধূ হতে চলেছেন। এমন জল্পনা উস্কে দিয়েছেন হৃত্বিকের এক ঘনিষ্ঠ বন্ধু।

এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘দুজনেই একে অপরকে নিয়ে বেশ খুশি। হৃত্বিকের পরিবার সাবাকে বেশ পছন্দ করেছেন। বিশেষ করে সাবার গান শুনে তারা বেশ খুশি। একসঙ্গে দুজনে বেশ ভালো থাকলেও কোনো বিষয় নিয়েই ওরা তাড়াহুড়ো করতে রাজি নয়।’

এখানেই শেষ নয়। সেই বন্ধু আরও জানিয়েছেন, হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান খানের সঙ্গেও সাবার বেশ ভালো সম্পর্ক। সাবার গান সুজানের বেশ পছন্দের। শুধু তাই নয়, হৃত্বিকের দুই ছেলেরও সাবাকে নাকি ভালো লেগেছে।

কাজেই, হৃত্বিকের নতুন সম্পর্ক নিয়ে ভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। তবে, জল্পনা পেরিয়ে কবে নাগাদ তাদের চার হাত এক হয়, সেটাই দেখার।

এর আগে ২০০০ সালে হৃত্বিক বিয়ে করেন সুজান খানকে। তাদের দুটি ছেলে। হৃত্বিক-সুজানের ডিভোর্স হয় ২০১৪ সালে। এরপর থেকে দুই ছেলে তাদের মায়ের সঙ্গে থাকে। তবে নিয়মিত সেখানে আশা-যাওয়া আছে হৃত্বিকের। প্রায়ই তারা একসঙ্গে সময় কাটান।

এম এস, ১০ মার্চ

Back to top button