বলিউড

পড়াশোনার পাশাপাশি মাসে লাখ লাখ টাকা আয় দার্শিলের

মুম্বাই, ১০ মার্চ – ১৫ বছর আগের কথা। বক্স অফিসে সুপার হিট সিনেমা ‘তারে জামিন পার’। সিনেমার সেই ছোট্ট ঈশানের কথা মনে আছে? আর থাকবেই বা না কেন! মূল অভিনেতা বলে কথা। তবে এখন সেই ঈশানকে দেখলে অনেকেই চিনতে পারবেন না। কারণ আজ (৯ মার্চ) সে ২৫-এ পা দিয়েছে। তার আসল নাম দার্শিল সাফারি।

ক্যারিয়ারের প্রথম সিনেমা সুপার হিট হওয়ার পর নতুন সিনেমা, স্বল্পদৈর্ঘ্য ও সিরিজে কাজ করলেও সেভাবে আলোচনায় আসতে পারেননি দার্শিল। তিনি হাল ছাড়েননি। পেশা হিসেবে অভিনয়কেই বেছে নিয়েছেন। পড়াশোনার পাশাপাশি অভিনয় করেই জমিয়েছেন ৭০ লাখ টাকা। সিনেমা, বিজ্ঞাপন ও বিভিন্ন ব্যান্ডের স্পন্সর থেকে এই অর্থ পান তিনি। হিসেব করে দেখা গেছে গড়ে তার মাসিক আয় দুই লাখের বেশি। সম্প্রতি তিনি একটি নতুন গাড়িও কিনেছেন।

নতুন করে তার অভিনীত কোন চরিত্র আলোচনায় না এলেও ক্যারিয়ারের প্রথম সিনেমা এখনো তাকে উজ্জ্বল করে রেখেছে। এই অভিনেতার চোখের কারণে এখনো কেউ কেউ তাকে ঈশান নামে ডাকেন। অনেকেই জানতে চান- তার প্রেমিকা কে? তিনি রান্না করতে পারেন কি না? কিংবা তিনি মদ পান করেন কি না?

প্রসঙ্গত, অভিনয় জগতে আসার আগে একটি নাচের দলের সঙ্গে যুক্ত ছিলেন ছোট্ট দার্শিল। একদিন ক্লাসের ফাঁকে ‘দুষ্টু একটি শিশুকে খুঁজছি, তুমি সিলেক্ট হলেই আমির খানের সঙ্গে অভিনয়ের সুযোগ’ লেখা একটি পোস্টারে চোখ আটকে যায় তার। সেদিনই অভিনয় করার সিদ্ধান্ত নেন তিনি। ভাগ্যক্রমে তাদের নাচের ক্লাসে এসেছিলেন সিনেমাটির ক্রিয়েটিভ ডিরেক্টর অমল গুপ্ত। তিনি দার্শিলকে অডিশনে যেতে বলেন। এরপরের গল্প দর্শকদের জানা, ভাগ্য খুলে যায় দার্শিলের।

এম এস, ১০ মার্চ

Back to top button