ঢালিউড

বধূ সেজে পালকিতে চড়ে রাজের কাছে এলেন পরীমণি

ঢাকা, ০৯ মার্চ – বধূবেশে স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে পালকিতে চড়ে গুণিন বাড়িতে হাজির হলেন ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনি। ‘গুণিন’ মূলত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত সিনেমার নাম।

আগামী শুক্রবার (১১ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে চরকি অরিজিনালের সিনেমা ‘গুণিন’। সিনেমাটি মুক্তির আগে বুধবার (৯ মার্চ) রাজধানীর শেফস টেবিল কোর্টসাইড (১০০ ফিট) মাদানি অ্যাভিনিউয়ে প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়।

প্রিমিয়ার শোয়ের শিরোনাম রাখা হয় রাজ ও পরীমনির সিনেমার চরিত্র ‘গুণিন বাড়ির রমিজ-রাবেয়ার বিয়ে’। মূলত এই আয়োজনেই বর-কনের বেশে হাজির হন রাজ ও পরীমনি। যেখানে রাজের সঙ্গে পালকিতে চড়ে অনুষ্ঠানের মঞ্চে হাজির হন পরীমনি।

পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ছোটগল্প অবলম্বনে ‘গুণিন’ সিনেমা নির্মাণ করেছি। সিনেমাটির গল্প অসাধারণ। আমি আর কোনো কিছু বলতে চাইছি না। আশা করছি দর্শক সিনেকপ্লেক্সগুলোতে গিয়ে নতুন একটা গল্প দেখতে পাবেন।

গুণিন সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। এতে আরও অভিনয় করেছেন পরীমনি, শরিফুল রাজ, দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরী প্রমুখ।

এই সিনেমার সেটেই হয় রাজ ও পরীমনির প্রেম। এরপর মাত্র সাতদিনের মাথায় অতি গোপনে গত বছরের ১৭ অক্টোবর বিয়েও সেরেছেন নিজেরা। এরপর তাদের দুই পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়াভাবে বিয়ের আয়োজন সারেন তারা।

এম ইউ/০৯ মার্চ ২০২২

Back to top button