বলিউড

বোনের বিয়েতে নেচে ভাইরাল কিয়ারা (ভিডিও)

মুম্বাই, ০৯ মার্চ – জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি। বলিউডের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেন তিনি। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী।

গাটছড়া বেঁধেছেন কিয়ারা আদভানির বোন ঈশিতা আদভানি। গত ৫ মার্চ কর্ম বিভানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। জাকজমক আয়োজনে বিয়ের পর্ব সারেন কিয়ারার পরিবার। আর বোনের বিয়েতে জমিয়েছেন কিয়ারা। তারই কিছু স্থিরচিত্র ও ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়, কোনো একটি রিসোর্টে বিয়ের আয়োজন করা হয়েছে। উপস্থিত অনেক অতিথি। সেখানে হিন্দি গানের সঙ্গে দলবদ্ধভাবে নাচছেন কিয়ারা। আরেকটি ভিডিওতে দেখা যায়, বোন ঈশিতাকে নিজেই সাজিয়ে দিচ্ছেন কিয়ারা।

নাচের পাশাপাশি ফ্যাশন সচেতন কিয়ারার পোশাকটি নজর কেড়েছেন নেটিজেনদের। গোলাপি রঙের বিশেষ পোশাকে যারাই তাকে দেখেছেন, তারাই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। এই পোশাক পরে ফটোশুটে অংশ নেন কিয়ারা। যার একটি ভিডিও কিয়ারা নিজেই তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

কিয়ারা আদভানির হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—হিন্দি ভাষার ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’, তেলেগু ভাষার ‘আরসি ১৫’ প্রভৃতি। বর্তমানে এসব সিনেমার কাজ নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

এম এস, ০৯ মার্চ

Back to top button