ঢালিউড

‘টিকটক কন্যা’ হয়ে আসছেন চিত্রনায়িকা আঁচল

ঢাকা, ০৯ মার্চ – চিত্রনায়িকা আঁচল নায়িকা হিসেবে দর্শকের কাছে সমাদৃত হলেও নৃত্যশিল্পী হিসেবেও বেশ পরিচিত। নায়িকা হিসেবে যাত্রা শুরুর আগে একজন নৃত্যশিল্পী হিসেবেই তিনি পরিচিত ছিলেন। নাচে ভীষণ পারদর্শী এই নায়িকা কিছুদিন আগে একটি সংগঠন থেকে নাচে বিশেষ সম্মাননাও পেয়েছেন। যেহেতু আঁচল নাচে পারদর্শী, তাই এবার তাকে ঘিরেই একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে, যেখানে আঁচলকে নৃত্যে পারদর্শী একজন হিসেবেই উপস্থাপন করা হয়েছে।

তরুণ সঙ্গীতশিল্পী সৈয়দ অমির নতুন মৌলিক গান ‘মাইনকার চিপা’ গানে আঁচলকে একজন টিকটক কন্যা হিসেবে দেখা যাবে। তার সঙ্গে গানটির মিউজিক ভিডিওতে পারফর্ম করতে দেখা যাবে এই গানেরই গায়ক অমিকে। গানটি লিখেছেন প্রসেনজিৎ মন্ডল, সুর করেছেন সৈয়দ অমি, সঙ্গীতায়োজন করেছেন আকাশ সেন। গানটি গেয়েছেন সৈয়দ অমি-একাই। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ।আগামীকাল ১০ মার্চ গানটি ‘ডিপি মিউজিক স্টেশন’-এ প্রকাশ পাবে।

গানটি নিয়ে ভীষণ আশাবাদী আঁচল বলেন,‘এই গানটি নিয়ে আমার প্রত্যাশা অনেক বেশি। কারণ, মূলত এই প্রজন্মের শ্রোতা দর্শকের কথা ভাবনায় রেখেই গানটি এবং গানের মিউজিক ভিডিওটি করা হয়েছে। দর্শক নতুন একটি ধামাকা গান পাবে। টিকটক, লাইকি যারা করে তাদের জন্য বিশেষত ভীষণ উপভোগ্য একটি গান হবে। গানটি অনেক বড় আয়োজনের গান। যদিও আমরা যে টার্গেট করেছিলাম, বৃষ্টিজনিত কারণে সে টার্গেট পূরণ হয়নি। কিন্তু গানটি নির্মাণ শেষে সম্পাদনার পর যা হয়েছে তাতে আমি ভীষণ মুগ্ধ। অমি নিজেও চেষ্টা করেছে গানটি সবদিক দিয়ে পরিপূর্ণ একটি গান হোক যাতে শ্রোতা দর্শকের কাছে সর্বোচ্চ গ্রহণযোগ্যতা পায়। আমি ভীষণ আশাবাদী গানটি নিয়ে।’

এন এইচ, ০৯ মার্চ

Back to top button