ঢালিউড

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক সাইমন সাদিক!

ঢাকা, ০৭ মার্চ – জায়েদ খান ও নিপুণের মধ্যে চলমান আইনি জলিতা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবেন সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক।

সোমবার (৭ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে এক জরুরি সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের নেওয়া শপথ বাতিল ও অযোগ্য বলে ঘোষণা দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। রায়ের পর পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেন জায়েদ খান এবং নিপুণ।

শিল্পী সমিতির বর্তমান সভাপতি ইলিয়াস কাঞ্চন এক সংবাদ সম্মেলন ডাকেন। সেখানে জায়েদ খানের দেখা কোর্টের রায়ের কপিটি সঠিক ছিল না বলে জানান। এর কারণে জায়েদ খানকে পাঠ করানো শপথ গ্রহণ অযোগ্য বলে বাতিল করে দেন।

সংবাদ সম্মেলনে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সাংবাদিকদের আরও বলেন, ‘জায়েদ সাহেব যেটা করেছেন সেটা অন্যায়। ঘন্টা দুয়েক আগে আমি নিশ্চিত হয়েছি। যে মামলার রায়ের কপি দেখিয়ে আমার কাছ থেকে শপথ গ্রহণ করেছে তা সম্পূর্ণ ভুয়া এবং বানোয়াট। সে শুধু আমার সঙ্গেই এই বাজে কাজটি করে নি বরং সাংবাদিকসহ পুরা দেশের মানুষকে সে ধোঁকা দিয়েছে। এমনকি সে আমাকেও ধোঁকা দিয়েছে। এ বিষয়ে পরবর্তী জরুরি মিটিং আমি এই সংবাদ সম্মেলন শেষ করে ডাকব। সেখানে জায়েদ খানের ব্যাপারে আমরা নতুন সিদ্ধান্ত দিবো।

এম ইউ/০৭ মার্চ ২০২২

Back to top button