ঢালিউড

দুর্গা পূজায় মুক্তি পাচ্ছে অরুণার ‘অসম্ভব’

ঢাকা, ০৭ মার্চ – এক সময়ের জনপ্রিয় নায়িকা অরুণা বিশ্বাস নাম লিখিয়েছেন পরিচালকের খাতায়। সরকারি অনুদানে তিনি নির্মাণ করেছেন ‘অসম্ভব’ নামের সিনেমা। এর শুটিং শেষ হয়েছে। এখন চলছে ডাবিং। অভিনেত্রী অরুণা নিশ্চিত করলেন, আসছে দুর্গাপূজায় মুক্তি পাবে তার পরিচালনার প্রথম সিনেমা। তিনি বলেন, ‘গত বছরের ২৪ নভেম্বর থেকে আমার প্রথম পরিচালিত ‘অসম্ভব’ সিনেমার শুটিং শুরু করি। ভালোয় ভালোয় দৃশ্যায়ন শেষ হয়েছে। এখন ডাবিং চলছে। শিগগির সিনেমার সব কাজ শেষ করে এটি সেন্সরে জমা দেবো। কোনো রকমের সমস্যা না হলে আসছে দুর্গাপূজায় ‘অসম্ভব মুক্তি দিতে চাই। আশা করছি প্রথম নির্মাণে দর্শকের মন ভরাতে পারবো।’

যাত্রাশিল্প ও যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হচ্ছে এ সিনেমাটি। এ বিষয়ে তিনি বলেন, ‘আমি চেষ্টা করেছি যাত্রাশিল্প ও যাত্রাশিল্পীদের নিয়ে একটা গল্প বলতে, যা অনেক দিনের স্বপ্ন ছিল। সেই স্বপ্নটা পূরণ হতে যাচ্ছে। আরও ভালো লাগছে এজন্য যে সাধারণ খুব কম কাজ হয়েছে এমন একটি বিষয় সিনেমার জন্য বেছে নিতে পেরেছি বলে।

‘অসম্ভব’ সিনেমায় অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, সোহানা সাবা, গাজী আবদুন নূর, শাহেদ, তার বিপরীতে স্বাগতা ও অরুণা বিশ্বাস।

এন এইচ, ০৭ মার্চ

Back to top button