বলিউড

বাল্যবন্ধুর সঙ্গে প্রেমের গুজব নিয়ে মুখ খুললেন জাহ্নবী কাপুর

মুম্বাই, ০৭ মার্চ – বাল্যবন্ধুর সঙ্গে প্রেমের গুজব নিয়ে এবার মুখ খুললেন শ্রীদেবী এবং বনি কাপুরের কন্যা বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর।

তিনি জানান, অক্ষৎ তার ছোটবেলার বন্ধু এবং সবচেয়ে কাছের বন্ধুও বটে। কিন্তু সেই সমীকরণেই ইদানীং ছাপ ফেলছে পাপারাৎজিরাদের ক্যামেরা।

জাহ্নবীর কথায়, গুজব ছড়িয়েছে, আমি আর অক্ষৎ নাকি তুমুল প্রেম করছি। এদিকে, সেই ভয়ে এখন আমার সঙ্গে কোথাও বেরোতেই চায় না সে। ওর মনে হয়, এই বুঝি কেউ ক্যামেরা তাক করে বসে আছে! বেরোলেই ছবি তুলে গুজব রটাবে।

রাতের অন্ধকারে জাহ্নবীদের বাড়ির দরজা থেকে বেরোচ্ছেন অক্ষৎ। এমন এক ছবি ভাইরাল হয়েছিল আগেই। তার নেপথ্যের গল্পও জানালেন জাহ্নবী। বলেন, বাবার জন্মদিন উপলক্ষে এসেছিল অক্ষৎ। নীচে অর্জুন ভাইয়ার বাড়িতে পাপারাৎজিরা ছিল। সেই ভয়েই ও এক কোণে ঘুপচিতে লুকিয়ে বসেছিল। শেষমেশ হুডি পরে অন্ধকারে বাড়ি থেকে বের হয়।

এর আগে ছোটবেলার বন্ধু অক্ষৎ রঞ্জনের সঙ্গে জমিয়ে প্রেম করছেন জাহ্নবী। এমনটাই শোনা যাচ্ছিল টিনসেল নগরীর আনাচকানাচে। দুজনকে তখন দেখাও যেত যত্রতত্র। মুম্বাইয়ের এখান-সেখানে ঘুরছেন, একত্রে যাচ্ছেন ছুটি কাটাতে। ছবি-ভিডিওর ছড়াছড়ি ছিল নেটমাধ্যমে। ফলে প্রেমের গুজব তৈরি হতেও বিশেষ সময় লাগেনি।

এন এইচ, ০৭ মার্চ

Back to top button