বলিউড

প্রাক্তন স্ত্রীর পথে হাঁটলেন নাগা চৈতন্য

হায়দ্রাবাদ, ০৭ মার্চ – ভালোবেসে ঘর বেঁধেছিলেন ভারতের দক্ষিণী সিনেমার তারকা দম্পতি সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। কয়েক মাস আগে ভেঙে গেছে এ জুটির সুখের সংসার। অভিনয়ের পাশাপাশি ২০২০ সালে একটি ফ্যাশন ব্র্যান্ড চালু করেন নাগার প্রাক্তন স্ত্রী সামান্থা। বিয়েবিচ্ছেদের পর এবার স্ত্রীর পথেই হাঁটলেন নাগা চৈতন্য।

তবে নাগা চৈতন্য কোনো পোশাকের ব্র্যান্ড চালু করেননি, খাবারের ব্যবসা শুরু করলেন ‘মজিলি’ খ্যাত এই অভিনেতা। কয়েক দিন আগে নাগা চৈতন্য এক টুইটে এই খবর জানান। পাশাপাশি ‘শোয়ু’ নামে এই খাবারের ব্র্যান্ডের কিচেনের একটি ভিডিও শেয়ার করেছেন তিনি।

এ ভিডিওর ক্যাপশনে নাগা চৈতন্য লিখেছেন, ‘ভালো খাবার এমন একটি জিনিস যা আমি সবসময়ই খুঁজি। আমি ভাগ্যবান কারণ বিশ্বের বিভিন্ন দেশ ভ্রমণ করার সুযোগ পেয়েছি এবং বিভিন্ন রান্নার স্বাদ নিতে পেরেছি। এশিয়ান খাবার সবসময়ই আমার পছন্দের। আর এ কারণে আপনাদের জন্য সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে কিছু একটা তৈরি করতে চেয়েছি। এজন্য ‘শোয়ু’ উপস্থাপন করছি। যা এশিয়ার বিভিন্ন খাবার তৈরি করবে। আর এটি করার জন্য দুর্দান্ত একটি টিম পেয়েছি।’

অভিনয়ের পাশাপাশি ভারতের দক্ষিণী সিনেমার অনেক তারকা অভিনয়শিল্পী ব্যবসায় নাম লেখিয়েছেন। এ তালিকায় আরো রয়েছেন—কাজল আগরওয়াল, রাকুল প্রীত সিং, শ্রুতি হাসান, তাপসী পান্নু, নয়নতারা প্রমুখ।

নাগা চৈতন্য অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঙ্গাররাজু’। গত ১৪ জানুয়ারি মুক্তি পায় এটি। ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে তাকে। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হবে তার। সিনেমাটির কাজ শেষ করেছেন তিনি। তা ছাড়াও তেলেগু ভাষার ‘থ্যাঙ্ক ইউ’ সিনেমার কাজ নিয়ে বর্তমানে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

এন এইচ, ০৭ মার্চ

Back to top button