গাজীপুর

‘অন্তঃসত্ত্বা নারীর গর্ভপাত’, কাশিমপুর থানার সেই কনস্টেবল প্রত্যাহার

গাজীপুর, ০৭ মার্চ – গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানায় তথ্য নিতে গিয়ে এক মহিলা মারধরের শিকার হয়ে গর্ভপাত হওয়ার ঘটনায় অভিযুক্ত নারী কনস্টেবল রুমা আক্তারকে প্রত্যাহার করা হয়েছে।

রবিবার (৬ মার্চ) সন্ধ্যায় তাকে কাশিমপুর থানা থেকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) জাকির হাসান।

উপকমিশনার (উত্তর) জাকির হাসান জানান, নারী কনস্টেবল রুমার বিরুদ্ধে অভিযোগ উঠায় তাকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। এ ঘটনায় গঠিত পুলিশের তিন সদস্যের তদন্ত কমিটির রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, পারলার ব্যবসায়ী লাবনী আক্তার ‍(২৩) গত মঙ্গলবার একটি মামলার তথ্য দিতে গাজীপুরের কাশিমপুর থানায় যান। সেখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কনস্টেবল রুমা আক্তারের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এক পযায়ে রুমা আক্তার সেবা প্রার্থী লাবনীকে থাপ্পড় মারেন। এতে দুজনের মধ্যে হাতাহাতির একপযায়ে লাবনীকে বেদম মারধোর করে ধাক্কা দিয়ে ফেলে দেয়। আঘাত প্রাপ্ত হয়ে লাবনীর তিন মাসের অন্তঃসত্তা লাবনীর পেটের বাচ্চা নষ্ট হয়ে যায়।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৭ মার্চ

Back to top button