ঢালিউড

মোশাররফ করিম ও পরীর কল রেকর্ড ফাঁস, নেটদুনিয়ায় হইচই

ঢাকা, ০৭ মার্চ – জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও হালের ক্রেজ পরীমনি ‘মুখোশ’ সিনেমায় অভিনয় করেছেন। ইফতেখার শুভ পরিচালিত সিনেমাটি গত ৪ মার্চ সারা দেশে মুক্তি পেয়েছে। এরই মধ্যে মোশাররফ করিম ও পরীমনির একটি কল রেকর্ড প্রকাশ্যে এসেছে। তাতে শোনা যায়, পরীমনিকে রাতে তার বাসায় যাওয়ার জন্য বলছেন মোশাররফ করিম। অল্প সময়ের মধ্যে কল রেকর্ডটি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়; এ নিয়ে শুরু হয় নানা সমালোচনা।

জানা যায়, এটি বাস্তবের কোনো ফোনালাপ নয়। ‘মুখোশ’ সিনেমার প্রচারণার কৌশল হিসেবে এমন পন্থা বেছে নিয়েছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। রোববার (৬ মার্চ) টাইগার মিডিয়ার ফেসবুক পেজে ‘মোশাররফ করিম ও পরীমনির কল রেকর্ড ফাঁস!’ শিরোনামে একটি অডিও প্রকাশ করা হয়। সেখানেই ফোনে কথা বলতে শোনা যায়। এই কল রেকর্ডটি ‘মুখোশ’ সিনেমার একটি দৃশ্যে ব্যবহার করা হয়েছে।

‘মুখোশ’ সিনেমায় ইব্রাহীম খালীদি নামে একজন লেখকের ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম। পরীমনিকে সাবরিনা নামে এক সাংবাদিক চরিত্রে দেখা গিয়েছে। এছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন জিয়াউল রোশান, আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ। এটি ইফতেখার শুভর ‘পেজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে।

এন এইচ, ০৭ মার্চ

Back to top button