বলিউড

অভিনয়ে আগ্রহী নন আমিরকন্যা ইরা

মুম্বাই, ০৬ মার্চ – বলিউডের অনেক তারকার ছেলেমেয়েই তাদের বাবা-মায়ের পথ অনুসরণ করে সিনেমা জগতে এসেছেন। অবশ্য আবার এমন অনেকেই আছেন যারা বাবা-মায়ের মতো অভিনেতা হতে চান না। বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খান তেমনই একজন।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে এ নিয়ে মুখ খোলেন ইরা। সেখানে আমির কন্যা মানসিক স্বাস্থ্য সমস্যা, তার ভবিষ্যত পরিকল্পনা এবং আরও অনেক কিছু নিয়ে অনেক প্রশ্নের উত্তর দেন। ওই প্রশ্নোত্তর পর্ব চলাকালীন, একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী চানতে চান ইরা চলচ্চিত্রে অভিনয়ে আগ্রহী কিনা। উত্তরে ইরা জানান, তিনি সিনেমায় যোগ দিতে চান না।

এটা স্পষ্ট যে ইরা একজন অভিনেতা হতে আগ্রহী নন, বরং তার অতীতের কাজ দেখে ধারণা করা যায় তিনি একজন চলচ্চিত্র পরিচালক হতে চান। ইরা ইতিমধ্যেই থিয়েটারে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তিনি ‘মেডিয়া’ নামে একটি নাটক পরিচালনা করেছিলেন, যেখানে অভিনেত্রী হ্যাজেল কিচ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

এদিকে, আমির খান তার আসন্ন চলচ্চিত্র লাল সিং চাড্ডা-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। এই ছবিতে আরও অভিনয় করেছেন কারিনা কাপুর খান, মোনা সিং এবং নাগা চৈতন্যও। ছবিটি ২০২২ সালের আগস্টে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এম এস, ০৬ মার্চ

Back to top button