ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নিহত বেড়ে ৩

ব্রাহ্মণবাড়িয়া, ০৬ মার্চ – ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেলকে ট্রাকচাপা দেওয়ার ঘটনায় আহত যুবক এনামুল (২৫) চিকিৎসাধীন মারা গেছেন। শনিবার (৫ মার্চ) রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মৃত্যুবরণ করেন। নিহত এনামুল জেলা শহরের কলেজপাড়ার বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানের ছেলে।

এ নিয়ে এই ট্রাকচাপার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়ালো। এনামুলের মৃত্যুর বিষয়টি তার খালাতো ভাই মো. শওকত নিশ্চিত করেছেন।

এর আগে, শনিবার রাত ৮টার দিকে আগরতলা-সুলতানপুর সড়কের চিনাইর এলাকায় এই দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলেই নিহত হন। নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার বগইরের ওমর আলীর ছেলে নাজেল (২৫) ও জেলা শহরের দাতিয়ারার মামুন ভূঁইয়ার ছেলে নাজিম ভূঁইয়া।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিলেন। তারা সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হন। হতাহতদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। এরপর রাত দুইটার দিকে এনামুলও মৃত্যুবরণ করেন।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেছিলেন, রাতে একটি মোটরসাইকেলযোগে তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিলেন। পথে একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে দুজন নিহত ও একজন আহত হন। হতাহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ মার্চ

Back to top button