নারায়নগঞ্জ

শেখ হাসিনা দেশের সম্পদ: শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ০৬ মার্চ – নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু আওয়ামী লীগের সম্পদ নয় তিনি দেশবাসীর সম্পদ এবং দেশবাসীর স্বপ্ন। তার স্বপ্ন হচ্ছে তার বাবার স্বপ্ন পূরণ করা। যেদিন এদেশের একজন মানুষও না খেয়ে থাকবে না সেদিনই প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণ হবে।

শনিবার (৫ মার্চ) বিকেলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত বীর মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, ‘আমার মনে হয় বঙ্গবন্ধুর সৈনিকদের জন্য স্বাধীনতার সপক্ষের শক্তির জন্য বড় একটা পরীক্ষা হতে যাচ্ছে। এই পরীক্ষায় আমি শামীম না থাকলে কিছু আসে যায় না। আমাদের সবাইকে এক হওয়ার সময় এসেছে। কঠিন লড়াই হবে ঠিকই। জয়লাভ শেখ হাসিনার কর্মীরা করবে, বঙ্গবন্ধুর সৈনিকরা করবে।’

তিনি নাম উল্লেখ না করে বলেন, ‘এক ভদ্র মহিলা দুর্নীতির বিরুদ্ধে কথা বলেন। কিন্তু বাংলাদেশে যারা দুর্নীতি দমন সংস্থায় আছেন, যারা সৎ মানুষ ভালো মানুষ তারা আজ বসে আছেন। আজ দেখা যায় ইনকাম ট্যাক্স ফাইলে ১০ লাখ টাকাও নাই কিন্তু শত কোটি কোটি টাকার সম্পদ আছে। এই প্রশ্ন কিন্তু আজ বা কাল হোক উত্থাপন হবে। মানুষ উন্নয়ন দেখতে চায়। কিন্তু মানুষ সবচেয়ে বেশি যেটা দেখতে চায় সেটা হচ্ছে মানুষের নিরাপত্তা ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ।’

নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী প্রমুখ।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ মার্চ

Back to top button