বলিউড

শাহিদের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে কাজের অভিজ্ঞতা জঘন্য, বললেন কঙ্গনা

মুম্বাই, ০৫ মার্চ – বলিউডের অন্যতম আলোচিত তারকা শাহিদ কাপুর। ২০১৯ সালে ‘কবীর সিং’ ছবির মাধ্যমে তুমুল সাড়া ফেলা এই নায়ক রাতারাতি অনেকটাই এগিয়ে যান। তার ক্যারিয়ারের অন্যতম মাইলফলকও এটি।

অন্যদিকে বলিউডের ঠোঁটকাঁটা অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিভিন্ন বিতর্কিত বিষয় এবং তারকাদের খোঁচা মেরে কথা বলে নিজেকে ‘বিতর্কের রানী’ বানিয়েছেন এই নায়িকা। এবার সহ-অভিনেতা শাহিদ কাপুরের সম্পর্কে মন্তব্য করে আলোচনায় কঙ্গনা।

পরিচালক বিশাল ভরদ্বাজের ‘রাঙন’ সিনেমায় বেশ মাখামাখি দৃশ্যে অভিনয় করেন শাহিদ-কঙ্গনা। সেখানে গাঢ় চুম্বন দৃশ্যে শুটিং করতে হয় তাদের। তবে শাহিদের সঙ্গে চুমু খাওয়ার দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা একদম ‘জঘন্য’ ছিল বলে জানিয়েছেন নায়িকা।

কঙ্গনা বলেন, ‘চুমু খাওয়ার সময় শাহিদের বিশাল গোঁফ খুব বিরক্তিকর ছিল। আবার সে (শাহিদ) জানিয়েছিল তার সর্দি লেগেছে। আসলে এমন রোমান্টিক দৃশ্য এভাবে করা কখনোই উচিত নয়। একজন মানুষকে সেভাবে চিনি না, অথচ তার ঠোঁট আমার ঠোঁটকে আদর করবে! তা হয় না।’

এদিকে কঙ্গনার এমন মন্তব্যের জবাবে শাহিদ বলেন, ‘ওই দৃশ্য সম্পর্কে কিছুই মনে নেই আমার। কিছু ছবি থাকে যা কেবলই কাজের জন্য করা। তবে কঙ্গনার মাথায় যা ঘোরে, যা বলে তার অর্ধেক মন গড়া। এটা সবাই জানেন। এ নিয়ে কিছু বলার নেই আমার।’

এন এইচ, ০৫ মার্চ

Back to top button