বলিউড

সালমানের সঙ্গে গোপন বিয়ের খবরে মুখ খুললেন সোনাক্ষী

মুম্বাই, ০৫ মার্চ – সোনাক্ষী সিনহার সিঁথিতে সিঁদুর, ঠোঁটে লাল লিপস্টিক। পরনে লাল রঙের শাড়ি। তার চোখে-মুখে বয়ে যাচ্ছে হাসির ঢেউ। তার সামনে দাঁড়িয়ে সালমান খান। পরনে সাদা শার্ট ও বেইজ রঙের ব্লেজার। হাত বাড়িয়ে রাখা সোনাক্ষীর আঙুলে আংটি পরিয়ে দিচ্ছেন এই অভিনেতা। কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে এমন দৃশ্য দেখা যায়। এ ছবি ভাইরাল হওয়ার কারণ হলো—ছবির সঙ্গে বলা হয় গোপনে বিয়ে করেছেন মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান ও সোনাক্ষী সিনহা।

ছবিটি ছড়িয়ে পড়ার পর প্রশ্ন উঠে—ক্যাটরিনার পর সত্যি সত্যি বিয়ে করলেন সালমান খান? আবার নেটিজেনদের বড় অংশ প্রশ্ন তুলেন, সালমান-সোনাক্ষী চুপি চুপি বিয়ে করবেন আর সেটা কেউ-ই টের পাবে না, তা হতেই পারে না। তারপর সময় গড়ানোর সঙ্গে নেটিজেনরাও উপলদ্ধি করতে পারেন আসলে এটি এডিট করা ছবি, বিয়ের খবরটি ভুয়া।

ভাইরাল হওয়া ছবি নিয়ে নেটদুনিয়ায় ঝড় বয়ে গেলেও এতদিন কেউ মুখ খুলেননি। এবার সোনাক্ষী সিনহা এ বিষয়ে বক্তব্য দিলেন। সোশ্যাল মিডিয়ায় এ অভিনেত্রী এক মন্তব্যে লিখেছেন—‘আপনি এতটাই নির্বোধ যে কোনটি সত্য ও মিথ্যা ছবি তারও পাথর্ক্য বুঝতে পারেন না।’ পাশাপাশি তিনটি হাসির ইমোজি পোস্ট করেন ‘দাবাং’ খ্যাত এই অভিনেত্রী।

‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে সোনাক্ষীর। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন সালমান খান। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। তা ছাড়া ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে। এতে আরো অভিনয় করবেন রিতেশ দেশমুখ।

অন্যদিকে, সালমান খান ‘টাইগার থ্রি’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। শুক্রবার (৪ মার্চ) সিনেমাটির প্রথম ঝলক প্রকাশ করেছেন নির্মাতারা। পাশাপাশি সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করেছেন। ২০২৩ সালের ২১ এপ্রিল মুক্তি পাবে এটি।

এন এইচ, ০৫ মার্চ

Back to top button