ক্রিকেট

কিংবদন্তি শেন ওয়ার্নের হঠাৎ মৃত্যুতে গভীরভাবে শোকাহত সাকিব

ঢাকা, ০৪ মার্চ – শেন ওয়ার্নের মৃত্যুতে শোক জানাচ্ছেন কিংবদন্তি ক্রিকেটাররা। শোক বার্তা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান লিখেছেন,‘ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার শেন ওয়ার্নের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত। তার পরিবার, বন্ধু ও সকল ভক্তদের প্রতি থাকলো আমার আন্তরিক সমবেদনা। যতদিন ক্রিকেট থাকবে আমাদের হৃদয়ে, এই কিংবদন্তি লেগস্পিনারও থাকবেন আমাদের হৃদয়ে।’

থাইল্যান্ডে শুক্রবার শেন ওয়ার্ন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। টুইটারে শেন ওয়ার্নের সবশেষ পোস্ট প্রয়াত রডনি মার্শের মৃত্যুর খবর জানিয়ে। টুইট করে শোক জানানো ওয়ার্ন ১৩ ঘণ্টার ব্যবধান নিজেই পাড়ি জমালেন অজানার উদ্দেশে। ফক্স স্পোর্টসের খবরে বলা হয়, ৫২ বছর বয়সী শেন ওয়ার্ন সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন।

১৫ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারে স্পিন জাদুতে ঝুলিতে পুরেছেন ৭০৮ টেস্ট উইকেট। টেস্ট ক্যারিয়ার শেষ করেছিলেন ইতিহাসের সর্বোচ্চ উইকেট শিকারের রেকর্ড নিয়ে। সেই রেকর্ড পরে হারিয়েছেন তার প্রতিদ্বন্দ্বী মুত্তিয়া মুরালিধরনের কাছে। তবে অস্ট্রেলিয়ার ক্রিকেট ইতিহাসে এখনো তিনিই সর্বোচ্চ উইকেট শিকারী।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০৪ মার্চ ২০২২

Back to top button