দক্ষিণ এশিয়া

উত্তর প্রদেশে নতুন সকাল আসছে: মমতা ব্যানার্জি

লক্ষ্ণৌ, ০৪ মার্চ – পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছেন, উত্তর প্রদেশ রাজ্যে বিজেপি যে পাপ করেছে, তা মুছে ফেলা সম্ভব নয়। তবে সেই অন্ধকার সরিয়ে নতুন আলো আসবে। বৃহস্পতিবার (৩ মার্চ) সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের সমর্থনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্বাচনি আসন বারাণসীতে প্রচারণা চালান মমতা ব্যানার্জি।

ভারতীয় সংবাদমাধ্যম খবরে বলা হয়েছে, বুধবার উত্তর প্রদেশের বিধানসভা নির্বাচনের ষষ্ঠ দফার ভোটগ্রহণের মধ্যেই অখিলেশের পক্ষে প্রচারণা চালান মমতা। আগামী ৭ মার্চ ভোট হবে বারাণসীতে।

সভা মঞ্চ থেকে দর্শকদের উদ্দেশে বল ছুঁড়ে দেন মমতা ব্যানার্জি। তিনি বলেন, পশ্চিমবঙ্গের পর বারাণসীতেও খেলা হবে। পশ্চিমবঙ্গ পৌরসভা নির্বাচনে তার দলের ভালো ফলের কথা ঘোষণা করে বলেন, খেলা এত সহজ নয়। তবে আপনারা পারবেন। আপনারা উপযুক্ত জবাব দেবেন। বিজেপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সমালোচনা করে মমতা বলেন, নামেই সাধু। তিনি সাধুদের নাম খারাপ করছেন। নামে যোগী, আসলে ভোগী।

মমতা বলেন, যোগী সরকার আপনাদের আত্মীয়দের মৃতদেহ গঙ্গায় নিক্ষেপ করেছে, আপনারা তাদের উত্তর প্রদেশের বাইরে নিক্ষেপ করুন।

এ সময় মমতা বলেন, কালো পতাকা দেখিয়ে আমাকে ভয় দেখানো যাবে না। বিজেপির বিক্ষোভকারীরা আমার গাড়িতে ধাক্কা দিয়েছে। গালাগাল করেছে। আমি তাদের ধন্যবাদ দিয়েছি। কারণ আমি বুঝেছি, আসলে তারা হেরে যাবে বলে ভয় পেয়েছে।

সূত্র : ইত্তেফাক
এম এস, ০৪ মার্চ

Back to top button