আইন-আদালত

নাসির-অমির বিরুদ্ধে চার্জশুনানি ১৯ এপ্রিল

ঢাকা, ০৩ মার্চ – যৌন হয়রানির অভিযোগে চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলায় নাসির উদ্দিন মাহমুদসহ তিন জনের বিরুদ্ধে চার্জগঠনের শুনানির দিন আগামী ১৯ এপ্রিল ধার্য করেছেন ট্রাব্যুনাল। আজ বৃহস্পতিবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন এ তারিখ ঠিক করেন।

এর আগে গত ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে গ্রহণ করেন আদালত। শহিদুল আলম পলাতক থাকায় আদালত ওইদিন তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। গ্রেপ্তার-সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের তারিখ ৩ মার্চ ধার্য করেন আদালত। কিন্তু শহিদুল আলম ধার্য তারিখের আগেই আত্মসমর্পণ করে জামিন পান। এদিন তিন আসামিই আদালতে হাজিরা দেন। এরপর আদালত চার্জশুনানির তারিখ ধার্য করেন।

এরআগে গত বছর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শহিদুল আলমকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

উল্লেখ্য, গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ০৩ মার্চ

Back to top button