বলিউড

স্বপ্নপূরণের পথে ‘সুখী’ শিল্পা শেট্টি

মুম্বাই, ০৩ মার্চ – বিগত কয়েকমাসে ব্যক্তিগত জীবনে বেশ কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন শিল্পা শেট্টি। পর্নকাণ্ডে নাম জড়িয়েছে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার। রাজের কাজ সম্পর্কে কোনও খবরই ছিল না শিল্পার কাছে কিন্তু তা সত্ত্বেও রাজের সঙ্গেই টানা হয় তার নাম। মিডিয়ার প্রশ্ন এড়াতে লোকচক্ষুর আড়ালে চলে গিয়েছিলেন শিল্পা। এরই মাঝে দীর্ঘ ২১ বছর পর বড়পর্দায় ফেরেন অভিনেত্রী।

মুক্তি পায় প্রিয়দর্শনের ছবি ‘হাঙ্গামা টু’। ছবির প্রচারেও সেসময় বিশেষ দেখা মেলেনি শিল্পার। যদিও এরপর জামিনে মুক্তি পায় রাজ কুন্দ্রা। শিল্পাও কাজে ফেরেন। রিয়ালিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় তাকে। এমনকি বিভিন্ন পার্টিতেও দেখা মেলে তার। সম্প্রতি শিল্পার বোন শমিতার জন্মদিনে একসঙ্গে দেখা যায় রাজ ও শিল্পাকে। সবমিলিয়ে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হতে থাকে শিল্পার জীবনে। এরই মাঝে সুখবর দিলেন শিল্পা শেট্টি। মুক্তি পেতে চলেছে শিল্পার নতুন ছবি ‘সুখী’।

ছবির পোস্টার থেকেই বোঝা যাচ্ছে ছবিতে নানা মুডে ধরা দেবেন শিল্পা। পরিচালক সোনাল যোশীর ছবির নাম ‘সুখী’। ছবির ট্যাগলাইন নির্ভীক, নির্লজ্জ, বেপরোয়া। পোস্টার শেয়ার করে ক্য়াপশনে লেখেন, ‘একটু নির্ভীক আমি, আমার জীবন একটা খোলা বই, দুনিয়া আমায় নির্লজ্জ বলে তো কী? আমার স্বপ্ন কারোর থেকে কম যায় না।’ আগামী ছবি নিয়ে বেশ এক্সাইটেড শিল্পা।

এন এইচ, ০৩ মার্চ

Back to top button