ঢাকা

মালিবাগে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ ৫

ঢাকা, ০৩ মার্চ – রাজধানীর রামপুরার মালিবাগে একটি গোডাউনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। তাদের সবাইকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক (৬০), মো. হেলাল উদ্দিন (৫০), মো. নাদের আলী (৫০), মো. নুর নবী(৫১) ও মো. ইউসুফ আলী (৪৯)।

বুধবার (২ মার্চ) দিবাগত রাত ১টার দিকে মালিবাগের ঢামালিবাগ চৌধুরী পাড়া এলাকায় এ বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধদের উদ্ধার করে রাত আড়াইটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিয়ে আসা হয়।

দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা মো. রাসেল জানান, মালিবাগের ঢামালিবাগ চৌধুরীপাড়া এলাকার একটি গোডাউনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে পাঁচজন দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন জানান, দগ্ধদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক।

তিনি জানান, দগ্ধদের মধ্যে সিদ্দিকুরের শরীরের ৫২ শতাংশ, হেলালের ৮৫ শতাংশ, নাদের আলীর ৪৩ শতাংশ, নূরনবীর ৪২ শতাংশ এবং ইউসুফ আলীর শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়েছে।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, দগ্ধদের চারজনের অবস্থা আশঙ্কাজনক। একজন শঙ্কামুক্ত।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ মার্চ

Back to top button