ঢালিউড

আমার জনপ্রিয়তা তাদের ঈর্ষার কারণ: জায়েদ খান

ঢাকা, ০৩ মার্চ – উপমহাদেশে রূপালি পর্দায় নায়কেরা যে বয়সেও ‘জনপ্রিয়’ থাকেন, নায়িকারা সেই বয়সে অনেক সময় হারিয়ে যান। পর্দার বাইরে জনপ্রিয়তা ভিন্ন বিষয়। কেননা এমনও দেখা গেছে দীর্ঘদিন পর্দায় না থেকেও অনেক নায়ক বা নায়িকা সমানভাবে জনপ্রিয় থেকেছেন। কিন্তু সেই ভাগ্য সবার হয় না। দর্শক তাদের ‘সুপার স্টার’ বলে।

নিপুণ কিংবা জায়েদ খান কেউ-ই সুপার স্টার নন। তারপরও এই দুজনের সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া দ্বন্দ্বের কারণ হিসেবে জায়েদ খান বিভিন্ন সময় তার ‘জনপ্রিয়তার’ কথা বলেছেন। যদিও এ কারণে এই চিত্রনায়ক সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হয়েছেন। তারপরও আজ হাইকোর্টের রায়ে সাধারণ সম্পাদকের পদ ফিরে পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জায়েদ আবারও বলেছেন তার জনপ্রিয়তার কথা।

আপনি বলেছিলেন আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। এ রায়ের ফলে কি সেই ষড়যন্ত্র ভেস্তে গেছে? এমন প্রশ্নের জবাবে জায়েদ খান বলেন, ‘তারপরও ষড়যন্ত্র চলবে। একটি প্রক্রিয়া থেমে গেলো, এখন তারা অন্য প্রক্রিয়ায় চেষ্টা করবে। আমার কাজ ও জনপ্রিয়তা তাদের ঈর্ষার কারণ। আমি নির্বাচিত, আমাকে দুই বছর কাজ করার সুযোগ না দিয়ে বাধাগ্রস্ত করার চেষ্টা করবে একদল মানুষ।’

এই ষড়যন্ত্র কে বা কারা করছেন? জবাবে জায়েদ খান বলেন, ‘তারা আমাদের সিনেমাসংশ্লিষ্ট মানুষ।’ জায়েদ খান কারো নাম এ সময় উচ্চারণ করেননি। তবে ইঙ্গিত যে স্পষ্ট এবং অভিযোগের তীর কার দিকে- পাঠকের অজানা থাকার কথা নয়।

এন এইচ, ০৩ মার্চ

Back to top button