বলিউড

ফারহানকে জড়িয়ে গুঞ্জনের জবাবে যা বললেন গওহর খান

মুম্বাই, ০২ মার্চ – সম্প্রতি বিয়ে হয় বলিউডের দুই তারকা ফারহান-শিবানীর। তাদের বিয়ের পর মস্করা করে বলা গওহর খানের এক মন্তব্য নিয়ে নানা সমালোচনা শুরু হয়েছে। গুঞ্জন উঠেছে ফারহানকে পাওয়ার জন্য নাকি শিবানীর সঙ্গে ঝগড়া করেছেন গওহর।

এক সংবাদমাধ্যমে দাবি করা হয়, ফারহান-শিবানীর জীবনে ‘দ্বিতীয় নারী’ হিসেবে প্রবেশ করেন গওহর। শিবানীর স‌ঙ্গে নাকি বিবাদও হয় তার। ফারহানকে পাওয়ার জন্য গওহর নাকি পাগল হয়ে যান। তবে এক টুইট বার্তায় এসব গুঞ্জনের জবাব দিয়েছেন এই নায়িকা।

ওই সংবাদ মাধ্যম্যে প্রকাশিত খবরটি পড়ে ক্ষুব্ধ গওহর চুপ থাকতে পারেননি। দুটি টুইট করে নিজের রাগ প্রকাশ করেন। তার বক্তব্য, ‘আমি ভাবতে পারছি না এ রকম ভাবে মিথ্যে বলা যায়! ফারহান-শিবানীর বিয়ে নিয়ে আমি খুবই খুশি, উৎফুল্ল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে আমাকে প্রশ্ন করা হয়, রিয়েলিটি শো-তে তাদের রসায়ন কী রকম ছিল? তার উত্তরে আমি বলি, আমরা তো সকলেই ফারহানকে পছন্দ করতাম।’

গওহর জানালেন, নবদম্পতির জন্য তিনি খুবই খুশি। কিন্তু এর মধ্যে তার নাম জড়িয়ে খারাপ কথা বলায় তিনি বিরক্ত। এই বিষয়ে আর কোনো মন্তব্য তিনি করতে চান না।

গওহর আরও বললেন, ‘যেখানে সারা বিশ্ব এখন রাশিয়া এভং ইউক্রেনের যুদ্ধ নিয়ে চিন্তিত, মানুষ মরছে, রক্তপাত হচ্ছে চারদিকে, এমন এক সময়ে মিথ্যে, নোংরা খবর রটানোর মতো খারাপ কিছু হতে পারে না।’

এর আগে ২০১৫ সালে ‘আই ক্যান ডু দ্যাট’ রিয়্যালিটি শো-এর সেটেই প্রথম আলাপ ফারহান খান এবং শিবানী ডান্ডেকরের। পরিচালক-অভিনেতা ফারহান খান ছিলেন সঞ্চালকের ভূমিকায়। শিবানী ছিলেন প্রতিযোগী। সেই দলে ছিলেন গওহর খানও।

সম্প্রতি ফারহান-শিবানীর বিয়ের পর গওহর মস্করা করে বলেছিলেন, আমরা প্রায় সকলেই ফারহানের প্রেমে পড়েছিলাম। শিবানী, আমি দু’জনেই তখন হাবুডুবু খাচ্ছি। ফারহানকে কতটা ভাল দেখতে, কী দারুণ এক জন মানুষ এমন সব আলোচনায় বিভোর হয়ে থাকতাম রোজ।

এন এইচ, ০২ মার্চ

Back to top button