ক্রিকেট

মিরপুরে ক্রিকেট পাগলদের দীর্ঘ লাইন

ঢাকা, ০২ মার্চ – করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন মাঠে দর্শক প্রবেশে নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। এমনকি বিপিএলের অষ্টম আসরের লিগ পর্বে দর্শকহীন ছিল মাঠ। প্লে-অফ ও ফাইনালে ৪ হাজারের মতো দর্শক প্রবেশের অনুমতি ছিল।

এরপর চট্টগ্রামে বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার ওয়ানডে সিরিজের আক্ষেপ কিছুটা দূর করেছিল বিসিবি। সিরিজের প্রথম ম্যাচে ৪ হাজার টিকিট ছাড়লেও পরের দুই ওয়ানডেতে আসন সংখ্যার ৫০ শতাংশ টিকিট ছাড়ে।

এবার ঢাকায় টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচের জন্য শতভাগ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিবি। তারই প্রেক্ষিতে আজ সকাল ৯টা থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে শুরু হয়েছে টিকিট বিক্রি।

ম্যাচ ও ম্যাচের আগের দিন টিকিট বিক্রি শুরুর প্রথমদিনেই টিকিটের জন্য দর্শকদের লম্বা লাইন দেখা গেছে। লম্বা সময় পর শতভাগ দর্শক প্রবেশের অনুমতির খবরে সকাল ৯টা থেকে কড়া রোদের মধ্যে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ক্রিকেটভক্তদের।

টি-টোয়েন্টি সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ইস্টার্ন গ্যালারির ১০০ টাকা। এ ছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের ১৫০, ক্লাব হাউজের ৩০০, ভিআইপি স্ট্যান্ডের ৫০০ ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১ হাজার টাকা।

আগামীকাল খেলা শুরু হবে বিকাল ৩টায়। দর্শকদের জন্য মাঠের প্রবেশ পথ খুলে দেয়া হবে দুপুর ১টা থেকে। সিরিজের দ্বিতীয় ম্যাচ হবে আগামী ৫ মার্চ।

সূত্র : আরটিভি
এম এস, ০২ মার্চ

Back to top button