বলিউড

‘কাঁচা বাদাম’ গানে আল্লু অর্জুন কন্যার নাচ ভাইরাল (ভিডিও)

হায়দ্রাবাদ, ০২ মার্চ – দক্ষিণী তথা ভারতের সুপারস্টার আল্লু অর্জুন। সম্প্রতি তার অভিনীত সিনেমা পুষ্পা সিনেমা দিয়ে বিশ্বের নানা প্রান্তেই নিজের তারকাখ্যাতি মেলে ধরেছেন। তেলেগু এই সুপারাস্টার সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া গান ‘কাঁচা বাদাম’-এ নাচালেন নিজের কন্যাকে। সম্প্রতি গানের সঙ্গে তার শিশুকন্যা আরহার একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন নিজেই।

এর ক্যাপশনে লেখেন, ‘আমার ছোট্ট বাদাম আরহা’। এই গানের সঙ্গে আরহার ভিডিও এখন নেটমাধ্যমে বেশ প্রশংসা কুড়াচ্ছে।

ছোট্ট আরহাকে কমলা ও গোলাপি রঙের পোশাক পরে নাচতে দেখা যায় এই গানে। যা খুবই অল্প সময়ের ব্যবধানে ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। আল্লুর ভক্ত কিংবা নেটিজেনরা কমেন্ট ও শেয়ার করছেন। তারা আরহার এমন নৃত্যের প্রশংসায় ভালোবাসা জানাচ্ছেন।

আল্লু অর্জুন প্রতিনিয়তই তার মেয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে থাকেন। এ বছর জানুয়ারিতে ব্যক্তিগত কাজের জন্য দুবাইয়ে গিয়েছিলেন। তাই তার বাড়ি ফেরাকে কেন্দ্র করে ঘরের মেঝেতে তার কন্যা ফুল দিয়ে সাজিয়ে ‘স্বাগতম’ লিখেছিল। বাবার প্রতি কন্যার এমন ভালোবাসা দেখে তখনও মুগ্ধ হয়েছিল ভার্চুয়াল জগতের মানুষজন।

 

View this post on Instagram

 

A post shared by Allu Arjun (@alluarjunonline)

প্রসঙ্গত, ১৯৮৫ সালে ‘বিজেতা’ নামক সিনেমা দিয়ে রুপালি জগতে পা রাখেন আল্লু। এরপর একের পর এক সিনেমা উপহার দিয়ে গেছেন। বর্তমানে তার অভিনীত বহুল প্রতীক্ষিত দক্ষিণ ভারতীয় চলচ্চিত্র ‘পুষ্প : দ্য রাইজ পার্ট ওয়ান’ মুক্তির পাওয়ার পর থেকেই সাড়া জাগিয়েছে। এতে আল্লুর বিপরীতে দেখা রশ্মিকা মন্দানার অনবদ্য অভিনয় ও গানের অনেক ভিডিও ভাইরাল হয়েছে।

এন এইচ, ০২ মার্চ

Back to top button