বলিউড

বিজয়ের সঙ্গে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন রাশমিকা

হায়দ্রাবাদ, ০২ মার্চ – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। ভারতের জাতীয় ক্রাশও নির্বাচিত হয়েছিলেন এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে রাশমিকা মান্দানার সঙ্গে নাম জড়িয়েছে তারই সহশিল্পী বিজয় দেবরকোন্ডার। এ নিয়ে অনেকবার গুঞ্জন চাউর হলেও তারা ‘ভালো বন্ধু’ বলেই দাবি করেছেন। বেশ কিছু দিন ধরে জোর গুঞ্জন উড়ছে, বিয়ে করতে যাচ্ছেন এই যুগল। এই আলোচনার মাঝে গত ২১ ফেব্রুয়ারি রাতে একটি টুইট করেন বিজয়। বিতর্ক এড়িয়ে আকারে ইঙ্গিতে বিয়ের খবর নাকচ করেন দক্ষিণী ইন্ডাস্ট্রির এই তারকা। টুইটে বিজয় লিখেন—‘আবারো ভুল কথাবার্তা।’

বিয়ের গুঞ্জন চাউর হওয়ার পর থেকে নীরব ছিলেন রাশমিকা। অবশেষে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন এই অভিনেত্রী। তার ভাষায়—‘এটি টাইম পাসের গুঞ্জন।’ বিয়ের পরিকল্পনা জানিয়ে রাশমিকা বলেন, ‘বিয়ের জন্য অনেক সময় আছে। সময় হলেই আমি বিয়ে করব। যেসব গুঞ্জনের খবর লেখা হচ্ছে, এসব আমি পছন্দ করি থাকুক না!’

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, বিজয়ের সঙ্গে রাশমিকার বিয়ের জোর গুঞ্জন উড়ছে। এর মাঝেও তারা ঠিকই একে অপরের সঙ্গে সময় কাটাচ্ছেন।

কয়েক বছর আগে রক্ষ্মিত শেঠির সঙ্গে বাগদান হয়েছিল রাশমিকার। কিন্তু এ বিয়ে ভেঙে দেন তিনি। ২০১৯ সালে এ বিষয়ে বিজয়কে প্রশ্ন করা হলে তিনি বলেন—‘আমি আপনার প্রশ্ন বুঝতে পারছি না।’ রক্ষ্মিত শেঠির সঙ্গে ব্রেকআপের পর রাশমিকার পাশে দাঁড়ান বিজয়।

‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো প্রেমের সিনেমার শুটিংয়ের সময় থেকে বিজয়ের সঙ্গে রাশমিকার বোঝাপড়া ভালো। সেই সময় থেকেই এ জুটিকে ঘিরে প্রেমের গুঞ্জনের সূত্রপাত। যদিও তারা আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছেন। তবে জিমে যাওয়া, চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই।

রাশমিকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পুষ্পা’। দারুণ প্রশংসিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন আল্লু অর্জুন। বর্তমানে ‘আড়াভালু মীকু জোহারলু’ ও হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ সিনেমার কাজ রাশমিকার হাতে রয়েছে। ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে তার অভিষেক হতে যাচ্ছে।

এন এইচ, ০২ মার্চ

Back to top button