ঢালিউড

এবার দেখা মিলবে ভিলেন মিথিলার

ঢাকা, ০২ মার্চ – অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘কাজল রেখা’। যার ঘোষণা এসেছে গতকালই। আর সিনেমার বিষয়ে পুরো তথ্য জানা যাবে বুধবার। এদিন বিকেলে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে সংবাদ সম্মেলনে সিনেমার কলাকুশলীদের সঙ্গে পরিচয় করিয়ে দেবেন তিনি।

প্রাথমিক তথ্য হিসেবে মনপুরা’খ্যাত এই নির্মাতা জানিয়েছেন, ‘কাজল রেখা’র প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক শরিফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তী। এ ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ আরও অনেকে।

এরই মধ্যে প্রশ্ন উঠে, প্রধান চরিত্রে (নায়িকা) মন্দিরা চক্রবর্তী নাকি মিথিলা? বিষয়টি নিয়ে গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিস্তারিত জানার জন্য আর একদিন অপেক্ষা করতে বলেছেন।

তবে এর আগেই সিনেমার বিষয়ে ইঙ্গিত দিলেন মিথিলা। তার ভাষ্য, ‘কাজটা করছি। তবে কাজল রেখার চরিত্রে নয়, বলা যায় ভিলেন! এমন চরিত্রে আগে কখনও কাজ করা হয়নি। সেজন্যই করা। আরও একটি বিষয়, সেলিম ভাইয়ের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তাই ভালো লাগার বিষয়টাও অন্যরকম।’

জানা গেছে, ‘কাজল রেখা’য় কঙ্কন দাসীর চরিত্রে দেখা যাবে মিথিলাকে। চরিত্রটি সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ‘এটা ১৬০০ খ্রিষ্টাব্দের রূপকথা। যেখানে দেখা যায়, কঙ্কন দাসী অত্যন্ত পাওয়ারফুল একটি চরিত্র। খুবই বুদ্ধিমতী কিছুটা উচ্চাকাঙ্ক্ষী। আপাতত স্ক্রিপ্ট পাঠে ডুবে আছি।’

এদিকে, মিথিলা অভিনীত ছয়টি সিনেমা দুই বাংলায় মুক্তির অপেক্ষায় আছে। যার প্রতিটিতেই প্রধান নারী চরিত্রে আছেন এই অভিনেত্রী। শুটিং চলছে হইচই’র জনপ্রিয় সিরিজ ‘মন্টু পাইলট’র নতুন সিজনের।

এন এইচ, ০২ মার্চ

Back to top button